সোমবার, অক্টোবর ৭, ২০২৪
Led05রাজনীতি

রূপগঞ্জে বিএনপির কার্যালয়ে আগুন

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে বিএনপির কার্যালয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রবিবার (৬ অক্টোবর) দিবাগত রাত দেড়টার দিকে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া মঠেরঘাট এলাকায় মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির ও সহযোগী সংগঠনের কার্যালয়ে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। আগুনে কার্যালয়ে চেয়ার-টেবিলসহ সিলিং ও ফ্যান পুড়ে গেছে।

সোমবার (৭ অক্টোবর) ঘটনাস্থল পরিদর্শন করেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য কাজী মনিরুজ্জামান মনির, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক মাহাবুবুর রহমান, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি এড. আমিরুল ইসলাম ইমন, যুবদল নেতা আবু মোহাম্মদ মাসুম, থানা যুবদলের সাবেক যুগ্ন আহবায়ক আজিম সরকার, ছাত্রদল নেতা সুলতান মাহমুদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান রিপনসহ আরোও অনেকে।

তারা অভিযুক্তদের চিহ্নিত করে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহনের দাবি জানান।

এসময় কাজী মনিরুজ্জামান মনির বলেন, যারা কাপুরুষের মতো বিএনপির কার্যালয়ে অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে, যাদের রাজনৈতিক যোগ্যতা শূন্যের কোঠায় তারাই আমাদের বিএনপি কার্যালয়ে আগুন দিয়েছে। আমি আশা করবো যারা এই অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছে তাদের খুজে চিহ্নিত করে বের করে তাদেরকে আইনের আওতায় আনা হবে। আমি ৭১ সালে যুদ্ধ্য করেছি, আজকের যুদ্ধ রূপগঞ্জকে স্বাধীন করা।

জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট আমিরুল ইসলাম ইমন বলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনিরের নেতৃত্বে বিএনপি নেতাকর্মীরা মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির কার্যালয়টিকে দলীয় কার্যক্রম পরিচালনা করে আসছেন। সোমবার আনুমানিক রাত ২টার দিকে দুর্বৃত্তরা কার্যালয়ে আগুন লাগিয়ে দেয়। যারাই এ ঘটনা ঘটিয়েছে তারা পুর্ব পরিকল্পিত ভাবে ঘটিয়েছে। প্রশাসন ও পুলিশ বাহিনীর কাছে ২৪ ঘন্টারমধ্যে অভিযুক্তদের চিহ্নিত করে দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহন করতে হবে।

এব্যাপারে সিনিয়র সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) মেহেদী ইসলাম লাইভ নারায়ণগঞ্জকে জানান, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। মুড়াপাড়া ইউনিয়ন বিএনপির কার্যালয়ে রাত দেড়টা কি ২টার দিকে আগুন দেয়। এঘটনায় জিড়তদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। আমাদের তদন্ত চলছে।

RSS
Follow by Email