রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led05জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে পিকনিক করতে এসে নিখোঁজ, ২ দিন পর লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পিকনিকের ট্রলারে দুর্বত্তদের হামলায় শীতলক্ষ্যায় নিখোঁজ হওয়া সেই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম রাজীব হোসেন (৩১) হোসেন। মঙ্গলবার (১৬ জুলাই) কাঞ্চন পৌরসভার তারৈল এলাকায় নদী থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে নৌ পুলিশ। নিহত রাজীব হোসেন গাজীপুর জেলার কালীগঞ্জ থানার বরকাও এলাকার মৃত আব্দুল হকের ছেলে।

এর আগে, রবিবার (১৪ জুলাই) রাত ৯ টার দিকে তারৈল এলাকার শীতলক্ষ্যা নদীতে পিকনিক ট্রলারে দুর্বৃত্তদের হামলার ঘটনা ঘটে বলে জানিয়ছে নিহত রাজিবের স্বজনরা। এসময় রাজিবসহ বাদল মিয়া, জাহাঙ্গীর হোসেন, রাব্বী মিয়া, আলামিন, রেজাউল, শ্যামল মিয়া মোট ১০ পিকনিক যাত্রী আহত হন। হামলার ঘটনার এক পর্যায়ে আহত রাজিব ট্রলার থেকে শীতলক্ষ্যা নদীতে পড়ে যায়। পরে এ ঘটনায় নিহতের বোন মাহমুদা আক্তার থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

নিহত রাজীব হোসেনের স্বজনরা জানান, রবিবার (১৪ জুলাই) সকাল ৯ টার দিকে কালীগঞ্জের বরকাও এলাকা থেকে রাজীবসহ প্রায় ৩০ জনের বন্ধু মহল পূর্বাচলের দিকে ট্রলারে করে ঘুরতে আসেন। পথিমধ্যে রাত ৯ টার দিকে তারৈল এলাকার পৌঁছলে ২০ থেকে ২৫ জনের একদল সন্ত্রাসী ধারালো ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে পিকনিক ট্রলারে অতর্কিত হামলা চালায়। হামলাকারীরা পিকনিক ট্রলারে থাকা পিকনিকের যাত্রীদের কাছ থেকে নগদ টাকা ও মোবাইল ফোন ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ সময় রাজিব প্রতিবাদ করলে হামলা কারীরা ধারালো অস্ত্র দিয়ে তাকে উপর্যুপরি আঘাত করে নদীতে ফেলে দেয়। এরপর থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না।

ইছাপুরা নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ মোস্তফা কামাল লাইভ নারায়ণগঞ্জকে জানান, দুপুরে তারৈল এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে নিহত রাজীবের হোসেনের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে (ভিক্টোরিয়া) ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

রূপগঞ্জ থানার পুলিশ পরিদর্শক জোবায়ের হোসেন লাইভ নারায়ণগঞ্জকে জানান, এঘটনায় মোসাম্মদ মাহমুদা আক্তার বাদী হয়ে থানায় মামলা করতে এসেছেন, মামলা প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email