মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে পরকীয়ার সন্দেহে স্ত্রী ও মেয়েকে কুপিয়ে হত্যা

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পরকীয়ার সন্দেহে স্ত্রী রোকসানা বেগম ও ৫ বছরের মেয়ে জান্নাতকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী নুরুজ্জামান আনিছের বিরুদ্ধে। শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার তেতলাবো এলাকায় এই ঘটনা ঘটে।

অভিযুক্ত আনিছ বরিশাল সদর এলাকার বাসিন্দা এবং নিহত রোকসানা বেগম বরগুনা জেলার আমতলী থানাধীন তারিকাটা এলাকার শাহজাহান হাওলাদারের মেয়ে।

স্থানীয়রা জানান, নুরুজ্জমান আনিছ স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করেন। গত কিছুদিন ধরেই নুরুজ্জমান তার স্ত্রীর বিরুদ্ধে পরকীয়া করার সন্দেহ করছিলেন। পরকীয়ার কারণে প্রায় সময় তাদের মধ্যে ঝগড়া হতো। গত বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়।

ঘটনার সতত্যা নিশ্চিত করে রূপগঞ্জ থাসার অফিসার ইনচার্জ (ওসি) লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ঘটনা ঘটেছে রাত ১২টার থেকে ভোর ৩ টার মধ্যে। আমরা তথ্য পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে গিয়েছি। সেখান থেকে রোকসানা বেগমের লাশ এবং শিশু জান্নাতকে আহত অবস্থায় উদ্ধার করি। শিশুকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছিলো কিন্তু পরবর্তিতে সে মারা যায়। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন। আনিছ এবং রোকসানার এর আগেও আলাদা সংসার ছিলো, এটা তাদের ২ জনেরই দ্বিতীয় বিয়ে। তারা বিয়ের পর দীর্ঘদিন ধরেই তেতলাবো এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

RSS
Follow by Email