বুধবার, অক্টোবর ২, ২০২৪
Led04রূপগঞ্জ

রূপগঞ্জে ছাত্রদল নেতার হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ও কবি নজরুল কলেজের ছাত্র জাইদুল ইসলামের হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে রূপগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কে ভুলতা পুলিশ ফাঁড়ির সামনে এ কর্মসূচি পালিত হয়।

মানববন্ধন পরে বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন- নিহত জাইদুল ইসলামের মা পুষ্প বেগম, মামা নুর মোহাম্মদ, দীল মোহাম্মদ, মোহাম্মদ আলী, রূপগঞ্জ উপজেলা যুবদল নেতা শফিকুল ইসলাম, শ্রমিকদল নেতা সাইদুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, গত ৫ আগষ্ট রাতে রূপগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক জাইদুল ইসলামকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে পাকুন্ডা এলাকায় গুলি করে ও কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যার পর লাশ গুম করার উদ্দেশ্যে একটি পরিত্যক্ত পুকুরে ফেলে কচুরিপানা দিয়ে লাশ ঢেকে রাখে। এ ঘটনায় জাইদুলের মা পুষ্প বেগম বাদি হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। লাশ দাফনের ৪৮দিন পর গত সোমবার নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে রূপগঞ্জের সোনাব গ্রামের সামাজিক কবরস্থান থেকে ময়নাতদন্তের জন্য লাশ উত্তোলন করে। অবিলম্বে হত্যা মামলার আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান বক্তারা।

এসময় নিহতের মা পুষ্প বেগম জানান, মামলা তুলে নেয়ার জন্য আসামিরা প্রতিনিয়ত হুমকি-ধামকি প্রদান করছে। এতে অনেক আতঙ্কিত বাড়ির স্বজনরা।

RSS
Follow by Email