সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০২৪
রাজনীতি

রূপগঞ্জে ওলামালীগ নেতার নৈরাজ্য বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে ওলামালীগ নেতা মোশাররফ ও তৃনমূল বিএনপি নেতা মোতাহার ও তার অনুসারীদের মাদক ও নৈরাজ্য বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে উপজেলার মুড়াপাড়া মঠের ঘাট এলাকায় এ মানববন্ধন ও বিক্ষোভ করেন মুড়াপাড়া ইউনিয়ন বিএনপি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক মেহেদী হাসান রিপন, মুড়াপাড়া সরকারি কলেজ ও বিশ্ববিদ্যালয় শাখার ছাত্রদল সদস্য সচীব আকিব হাসান,ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, ছাত্রদল নেতা রাফসান হাসান, আব্দুর রহিম খোকা, বিএনপি নেতা ছাদেক হোসেন সাদু, যুবদল নেতা আরিফুল ইসলাম লিটন প্রমূখ।

এ সময় বক্তারা বলেন, মোশাররফ শেখ হাসিনার দোসর আওয়ামীলীগের অঙ্গ সংগঠন ওলামালীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ছিলো। তার ভাই মোতাহার হোসেন বিগত ২০২৪ এর জাতীয় নির্বাচনে তৃণমূল বিএনপির মহাসচীব তৈমূর আলম খন্দকারের একনিষ্ঠ কর্মী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছে। মোশাররফ ও তার ভাই মোতাহার এখন বিএনপি সেজে প্রকৃত বিএনপির নির্যাতিত নেতাদের উপর অত্যাচার, অপপ্রচারে লিপ্ত হয়েছে। বিগত সময়ে মোশাররফ মাদক কারবারি করতে গিয়ে সোনারগাঁও থানায় মাদকসহ গ্রেফতার হয়। তথাপিও তার দাপটে আমরা বিএনপির লোকজন কোনঠাসা হয়ে আছি।

RSS
Follow by Email