রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led03জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে এক দিনে চোর-ডাকাতসহ ১৬জন আটক, আদালতে প্রেরণ

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে ৩০০ ফুট সড়কে চালক ও হেলপারকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি মাছ বোঝাই পিকআপ ভ্যানে ডাকাতি প্রস্তুতীর অভিযোগে ৫ জনকে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার (১২ জুলাই) ভোরে রূপগঞ্জে পূর্বাচল উপশহরের শেখ হাসিনার স্মরণি ৩০০ ফুট সড়কে এ ঘটনা ঘটে। এ সময় অভিযুক্তদের ব্যবহৃত একটি পিকাপ জব্দ করা হয়।

এছাড়া রূপগঞ্জ থানায় একই দিনে চুরি, মাদক ও নারী ও শিশু নির্যাতন মামলাসহ মোট ১৬জনকে আটক করে আদালতে প্রেরণ করে পুলিশ। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) দীপক চন্দ্র সাহা।

আটককৃতরা হলো, রূপগঞ্জ থানার দুয়ার এলাকার মমতাজ উদ্দিনের ছেলে ইউসুফ, খাস কামালকাঠি এলাকার ওমর ফারুকের ছেলে শুভ, খাস-কমালকাঠি মসজিদ সংলগ্ন এলাকার মৃত মনোয়ার হোসেনের ছেলে সিয়াম, দুয়ারা খালের উত্তর পার্শ্ব এলাকার আব্বাস আলীর ছেলে রাব্বি, আব্দুল গাফফারের ছেলে আক্তার হোসেন।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) দীপক চন্দ্র সাহা জানান, গাজীপুর জেলার কালিয়াকৈর থানার করাচি এলাকার সুরুজ মিয়ার ছেলে সোহেল মিয়া একজন পিকআপ চালক। হেলপার মশিউর রহমানকে নিয়ে ভোর তিনটার দিকে কালিয়াকৈর থানার বেগমপুর এলাকার একটি পুকুর থেকে আবুল মিয়ার মালিকানাধীন ৯৬০ কেজি তেলাপিয়া মাছ নিয়ে (ঢাকা মেট্রো ন ১২০৮২৯) পিকআপ যোগে মুন্সিগঞ্জ জেলার উদ্দেশ্যে রওনা দেন পিকআপ চালক সোহেল মিয়া। পূর্বাচল উপশহরের শেখ হাসিনা স্মরণি জলসিড়ি পৌঁছলে ৭-৮ জনের একদল ডাকাত অপর একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো ড ১২-২৯৩৫) দিয়ে প্রতিরোধ করে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এক পর্যায়ে রূপগঞ্জ থানা পুলিশকে অপগত করলে, আমরা তাৎক্ষণিক ডাকাতের ব্যবহৃত মিনি ট্রাক লক্ষ্য করে ধাওয়া করেন। এক পর্যায়ে ওই ডাকাতসহ ডাকাতদের ব্যবহৃত মিনি ট্রাক জব্দ করে। এ ঘটনায় পিকআপ চালক সোহেল মিয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন । বিকেলে মামলায় ওই পাঁচ ডাকাতসহ ১৬জনকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

RSS
Follow by Email