মঙ্গলবার, জুলাই ২, ২০২৪
Led04জেলাজুড়েরূপগঞ্জ

রূপগঞ্জে ইট ভাটার পরিতক্ত ঘরে শিশুর লাশ উদ্ধার, ধারণা ‘শ্বাসরোধে হত্যা’

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জের ইট ভাটার পরিতক্ত ঘর থেকে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (৩০ জুন) ভোরে জরুরী সেবা ৯৯৯ ও পাশাপাশি নিজস্ব সোর্সের মাধ্যমে তথ্য পেয়ে, গোলাকান্দাইল মোড় মাছ বাজার সংলগ্ন এলাকায় ওই লাশ উদ্ধার করা হয়েছে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছে রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) দীপক চন্দ্র সাহা।

নিহত শিশুর নাম তামিম (৯)। সে ময়মনসিংহ জেলার হালুয়া ঘাট থানার রামনগরের তায়েব আলীর ছেলে। তার বাবা রূপগঞ্জের সাওঘাট এলাকার মৃত আলেক ভূঁইয়া বাড়ির ভাড়াটিয়া।

রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) দীপক চন্দ্র সাহা বলেন, আমরা ভোরে খবর পেয়ে সাথে সাথে আমাদের পুলিশের টিম পাঠাই ঘটনাস্থলে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। আমাদের পুলিশের টিম শিশুটির সুরতহাল শেষ করে, নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, এই হত্যাকান্ডের ঘটনায় এখনো পরিবার থেকে কোন অভিযোগ দায়ের করা হয়নি। আমরা ইতোমধ্যে এই হত্যা কান্ডের তদন্ত শুরু করে দিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় জতিদের আইনের আওতায় নিয়ে আসার জন্য আমাদের পুলিশের একাধিক টিম কাজ করছে।

RSS
Follow by Email