মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতি

রক্তের বিনিময়ে গণতন্ত্র পুনঃ প্রতিষ্ঠিত করেছি: এড. টিপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এডভোকেট আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আমাদের রাজনৈতিক অভিভাবক, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ১৭ বছর ধরে দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠিত করার জন্য বারবার আন্দোলনের ডাক দিয়েছেন। দেশের বিভিন্ন রাজনৈতিক অঙ্গনের মানুষরা ছাত্র-জনতার সাথে ঐক্যবদ্ধ হয়ে, ছাত্র জনতার হাতে শেখ হাসিনা সরকারের পতন ঘটেছে। এ আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের রুহের মাগফেরাত কামনা করছি। দেশের ২০ কোটি মানুষ চেয়েছে খুনি হাসিনা মুক্ত বাংলাদেশ, আওয়ামী লীগ মুক্ত বাংলাদেশ।

বুধবার (৭ আগস্ট) বিএনপি’র ঢাকা সমাবেশে যোগদানের পূর্বে একথা বলেন তিনি।

এড. টিপু আরও বলেন, তারেক রহমান কয়েক দিনের মধ্যে বীরের বেশে বাংলাদেশে ফিরে আসবেন। আজ নয়া পল্টনে জনসভার ডাক দেওয়া হয়েছে। এতে আমাদের রাজনৈতিক অভিভাবক তারেক রহমান দিকনির্দেশনামূলক বক্তব্য দিবেন। রক্তের বিনিময়ে আমরা গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠিত করতে পেরেছি। নেত্রী খালেদা জিয়ার মুক্তি হয়েছে, আন্দোলনে যে সকল ছাত্র আটক হয়েছিলেন তারাও মুক্তি পাচ্ছে। তারেক রহমান আমাদের জনগণের পাশে থাকতে বলেছেন, এমন কোন কাজ যাতে জনগণের কষ্ট হয় তা করতে নিষেধ করেছেন। হিন্দু মন্দিরে আঘাত, মানুষের বাসা বাড়িতে হামলা, সরকারি বেসরকারি অফিস আদালতে হামলা যাতে না হয় তার জন্য তিনি আহবান জানিয়েছেন। আগামীতে আমরা একটি সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে তারেক রহমানের নেতৃত্বে একটি সরকার প্রতিষ্ঠা করব। সমাবেশে লাখো জনতার ভিড় জমছে এর জন্য নেতাকর্মীরা বেশ উৎসাহিত।

প্রসঙ্গত, বুধবার দুপুর আড়াইটা থেকে পল্টনে সমাবেশ শুরু হয়৷ এতে দেশের বিভিন্ন জেলা থেকে বিএনপির নেতা নেতাকর্মীরা যোগদান করেন। নারায়ণগঞ্জ থেকে হাজারো নেতাকর্মীরা সমাবেশে অংশ নেন।

RSS
Follow by Email