বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led04আদালত

যুবদল নেতা আনু হত্যা মামলায় পাঁচ জনের রিমান্ড

লাইভ নারায়ণগঞ্জ: যুবদল নেতা আনোয়ার হোসেন আনু হত্যা মামলায় পাঁচ আসামীকে পৃথকভাবে পুলিশ রিমান্ড দিয়েছে আদালত। রোববার (১ সেপ্টেম্বর) দুপুরে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কায়সার আলমের আদালতে শুনানি শেষে এই আদেশ দেন আদালত।

রিমান্ড প্রাপ্তরা হলেন- রোকসানা আক্তার পুতুল(৪৬) জান্নাত আরা জাহান প্রেরণা(২১)কে এক দিনের পুলিশ রিমান্ড এবং নূর আলম (৫৫),সারিদ হোসেন (১৯), কাজল (৩২) কে দুই দিনের করে পুলিশ রিমান্ড প্রদান করা হয়েছে।

রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশ পরিদর্শক আব্দুর রশিদ। তিনি জানান, দুপুরে আনু হত্যা মামলার গ্রেফতারকৃত আসামীদের আদালতে তোলা হয়। আদালত পুরুষ আসামীদের দুই দিন করে ও নারী আসামীদের একদিন করে পুলিশ রিমান্ডের আদেশ দেয়।

এবিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবি এড.রেজাউল করিম রেজা জানান, আজকে রিমান্ড শুনানি ছিলো।আদালতে গ্রেফতারকৃত পাঁচজন আসামীকে তোলা হয় ৭ দিনের পুলিশ রিমান্ড চেয়ে। পরে রিমান্ড শুনানি শেষে পুরুষ আসামীদের ২ দিন করে এবং নারী আসামীদের ১ দিন করে পুলিশ রিমান্ড মঞ্জুর করা হয়। রিমান্ডে আসামীদের জিজ্ঞাসাবাদ করলে আনু হত্যা মামলার প্রকৃত রহস্য বের হয়ে আসবে।

প্রসঙ্গত, সোমবার (২৬ আগস্ট) মাসদাইর নিজ বাস ভবনের লিফট থেকে আনোয়ার হোসেন আনুর লাশ উদ্ধার করা হয়। নিহত বিএনপি নেতা আনু হলেন দেওভোগ এল এন রোড এলাকার মৃত হাজী সায়েদ আলীর ছেলে ও মহানগর যুবদলের সাবেক সহ সভাপতি, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৪নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনিরের ছোট ভাই। এ ঘটনায় নিহতের ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলায় নামীয় ৮জন এবং অজ্ঞাতনামায় ৫-৬ জনকে আসামী করা হয়।

RSS
Follow by Email