মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪
Led05সিদ্ধিরগঞ্জ

যানজট নিরসন-চাঁদাবাজি বন্ধের দাবিতে না.গঞ্জে মানববন্ধন

#‘দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনগণের নাভি:শ্বাস উঠেছে’

লাইভ নারায়ণগঞ্জ: অসহনীয় যানজট নিরসন, চাঁদাবাজি বন্ধ ও বাজার সিন্ডিকেট ভেঙ্গে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষার্থী ও ব্যবসায়ীরা। সোমবার (২১ অক্টোবর) সিদ্ধিরগঞ্জে শিমরাইলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে, সানারপাড় এলাকায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

এছাড়াও ঢাকার শনির আখড়া, রায়েরবাগ ও ডেমরা এলাকায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়। স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষার্থীরাসহ বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ীরা এই কর্মসূচিতে অংশ নেন।

মানববন্ধনে ক্ষোভ প্রকাশ করে বক্তারা বলেন, সড়ক ও মহাসড়ক গুলোতে যানজট সর্বস্তরের মানুষের নিত্যদিনের ভোগান্তিতে পরিণত হয়েছে। চাঁদাবাজির কারণে ব্যবসায়িরা অতিষ্ঠ হওয়া সহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে সাধারণ জনগণের নাভি:শ্বাস উঠেছে। অতি দ্রুত ট্রাফিক ব্যবস্থাপনাকে আরও উন্নত ও গতিশীল করতে হবে। সন্ত্রাসি, চাঁদাবাজ ও বাজার সিন্ডিকেটকারিদের আইনের আওতায় এনে জনগণকে স্বস্তি প্রদান করতে প্রশাসন এবং সরকারের প্রতি আমরা জোড় দাবি জানাচ্ছি।

তারা আরও বলেন, বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনে আহতদের সুচিকিৎসার ব্যবস্থাসহ শহীদদের পরিবারকে সরকারের পক্ষ থেকে প্রয়োজনীয় আর্থিক সহায়তা প্রদান করতে হবে। অন্যথায় আরও বৃহৎ আন্দোলন কর্মসূচি করবো আমরা।

RSS
Follow by Email