রবিবার, জুলাই ৭, ২০২৪
Led04জেলাজুড়েবন্দররাজনীতি

মুছাপুর উপনির্বাচন: চেয়ারম্যান পদে ৬ জনের মনোনয়ন জমা

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরের মুছাপুর ইউনিয়নের উপনির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। বৃহস্পতিবার (৪ জুলাই) মনোনয়ন পত্র জমা দেওয়ার শেষ দিনে বন্দর উপজেলা নির্বাচন অফিসার রিয়াজ আহমেদের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়

চেয়ারম্যান পদে মনোনয়ন জমাকৃত প্রার্থীরা হলেন, বন্দর উপজেলার চেয়ারম্যান মাকসুদ হোসেনের ছেলে মাহমুদুল হোসেন ও স্ত্রী নারগিস আক্তার, সাবেক ছাত্রলীগ নেতা হানিফ কবির, ইসমাইল হোসেন, বারপারা এলাকার ব্যবসায়ী আলী হোসেন ও পিচকামতাল এলাকার মাসুদ রানা।

প্রসঙ্গত, আগামী ২৭ জুলাই ভোট গ্রহনের দিন ধার্য্য করে বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের উপনির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। উপনির্বাচনে ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহন করা হবে। ঘোষিত তফসিল অনুযায়ী ৪ জুলাই মনোনয়নপত্র দাখিলের শেষ দিন নির্ধারন করা হয়েছে। রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়নপত্র বাছাইয়ের শেষ দিন ৫ জুলাই। ৬ থেকে ৮ জুলাই আপিলের শেষদিন। ৯জুলাই আপিল নিষ্পত্তি। ১০ জুলাই মনোনয়নপত্র প্রতাহারের শেষ দিন এবং ১১জুলাই প্রতীক বরাদ্দ দেওয়া হবে। সব শেষ ২৭ জুলাই ইভিএম এর মাধ্যমে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহন করা হবে।

RSS
Follow by Email