মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led04জেলাজুড়েবন্দররাজনীতি

মাসুমকে ‘মীর জাফর-মোস্তাক’ আখ্যায়িত করলেন সেলিম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা পরিষদের মেম্বার ও ধামগড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাসুম আম্মেদকে উদ্দেশ্য করে এমপি সেলিম ওসমান বলেছেন,আজকে আমি যখন গাড়ি থেকে নামি, তখন মীর জাফর-মোস্তাকের থেকে বড় হারামি আমাকে রিসিভ করার জন্য দাঁড়ায় ছিলো। যে আজকে এই পরিস্থিতির সৃষ্টি করলো, তিনি নাকি আবার আওয়ামী লীগ করেন। ওদের থেকে সাবধানে থাকেন। উপনাদের অনেক পয়সা তাহলে বন্দর ছেড়ে চলে যান।

বুধবার (৩১ জুলাই) দুপুরে বন্দর উপজেলার মদনপুর বাসস্টান্ড এলাকায়, বন্দরে সহিংসতা বিরোধী প্রতিবাদ ও জনসচেতনামূলক সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামাত নিয়ে সেলিম ওসমান বলেন, এগুলাকে টাকা দেয়ার জন্য আমাদের অনেক ব্যবসায়ী ঘাপটি মেরে বসে আছে। আপনারা নিশ্চই শুনেছেন সরষের মধ্যে ভূত থাকে। ধৈর্য ধরতে হবে, আমরা বঙ্গবন্ধুর অনুসারীরা সরষে থেকে ভূত বের করবো। একটা ভূত দিয়ে গেলাম আপনাদের কাছে। ওই ভূত যেনো আর চেয়ারে বসতে না পারে। এই ভূতকে প্রত্যাক্ষ্যান করেন।

জনসভায় বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলার সাবেক চেয়ারম্যান এম এ রশিদের সভাপতিত্বে ও মদনপুর ইউনিয়নের চেয়ারম্যান গাজী এম.এ সালামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়নের চেয়ারম্যান এহসান উদ্দিন, ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান কামাল হোসেন, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুম আহম্মেদসহ বিভিন্ন অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা।

RSS
Follow by Email