রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led04জেলাজুড়েবন্দর

মাঠা খেয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনা, নিহত ১

লাইভ নারায়ণগঞ্জ: মুন্সিগঞ্জ থেকে ফেরার পথে মড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক মোটারসাইকেল চালক নিহত হয়েছে। সেই সাথে মোটরসাইকেল আরোহী আহত হয়েছে। দুই জনই নারায়ণগঞ্জের বন্দরের বাসিন্দা। মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল ৮ টার দিকে মুন্সিগঞ্জ সদরের বজ্রযোগিনী ইউনিয়নের মদিনাবাজার ডাকাততলা এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম শাহ আলম (২৩)। তিনি নারায়ণগঞ্জ বন্দরের ইয়াছিন মিয়ার ছেলে। আহত যুবকের নাম শুভ (২২)। তার বাড়িও একই এলাকায়। তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় আলদিবাজারে মাঠা খেতে যায় দুই বন্ধু শাহ আলম ও শুভ। পরে ফেরার পথে ওই এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুর্ঘটনা ঘটে। এ সময় দুই জনই মোটর সাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক শাহ আলমকে মৃত ঘোষণা করেন।

মুন্সিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম লাইভ নারায়ণগঞ্জকে জানান, মঙ্গলবার সকাল আটটার দিকে আলদিবাজার থেকে মাঠা খেয়ে নারায়ণগঞ্জে ফেরার পথে এই দুঘর্টনা ঘটে। পরে স্থানীয়রা শাহ আলম ও শুভকে উদ্বার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তাব্যরত চিকিৎসক শাহ আলমকে মৃত ঘোষণা করেন।

RSS
Follow by Email