মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led01Led05জেলাজুড়েবন্দররাজনীতি

মহানগর বিএনপির সদস্য সচিব এড. টিপু উপর হামলা

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ টিপুর উপর হামলার করা হয়েছে । এ সময় তিনিসহ ৫জন আহত হয়েছেন। শুক্রবার (৬ আগস্ট) বন্দরের নবীগঞ্জ কামালউদ্দিনের মোড়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, তিনগাও বিএনপির এক মিটিং এ যাচ্ছিলেন এড. টিপু সহ আরও নেতাকর্মীরা। মিটিং যাওয়ার পথে বন্দর নবীগঞ্জ কামালউদ্দির মোড়ে আসলে দেশীয় অস্ত্র নিয়ে টিপু সহ নেতৃবৃন্দের গাড়ির(অটোরিকশা )উপর হামলা করা হয়। এতে অনেকে পালিয়ে যেতে সক্ষম হলেও টিপুকে রাস্তায় ফেলে মারধর করা হয়। তার শরীরের পাঞ্জাবী ছিড়ে ফেলা হয়। উদ্ধার করতে গিয়ে আহত হন মাসুদ রানা ও মুন্না। তাদের মধ্যে যুবদল নেতা মুন্না রক্তাক্ত জখম হয়। আহতরা একটি ভবনে প্রায় আধাঘণ্টা অবরুদ্ধ থাকার পর পরিস্থিতি শান্ত হলে বিএনপির নেতাকর্মীরা গিয়ে তাঁদের উদ্ধার করে। এরপর আহত অবস্থায় টিপুসহ নেতৃবৃন্দকে উদ্ধার করে খানপুর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। প্রভাব বিস্তার নিয়ে বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপির বহিস্কৃত নেতা আতাউর রহমান মুকুলের সঙ্গে সাখাওয়াত ও টিপুর বিরোধ ছিল।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গণমাধ্যমে এড. আবু আল ইউসুফ টিপু বলেন, ‘কাউসার, মুকুল আর সৌরভের নেতৃত্বে ওরা আমারে মাইরা লাইতে লইছিলো’

RSS
Follow by Email