রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led04রাজনীতি

মহানগর বিএনপির একাংশের কালো পতাকা মিছিল

লাইভ নারায়ণগঞ্জ: এক দফা দাবি বাস্তবায়নে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক সহ-সভাপতি আতাউর রহমান মুকুল নির্দেশে কালো পতাকা মিছিল করেছে মহানগর বিএনপির একাংশ। শনিবার (২৬ আগস্ট) বিকেল সাড়ে ৩টায় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আয়োজিত মিছিলটি শহরের মন্ডলপাড়া ব্রিজ থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এসময়ে মহানগর বিএনপি এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা হাতে কালো পতাকায় সু-সজ্জিত হয়ে খালেদা জিয়া মুক্তি চাই এবং সরকারের পদত্যাগসহ এক দফা দাবিসহ সরকারবিরোধী নানা শ্লোগান দেন।

এর আগে সংক্ষিপ্ত সমাবেশে উপস্থিত মহানগর বিএনপির নেতাকর্মীরা নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমান ও তার স্ত্রী ডাক্তার জোবাইদা রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান।

যদিও আতাউর রহমান মুকুলের মা হঠাৎ অসুস্থ হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি হওয়ায় মুকুল এই কর্মসূচিতে উপস্থিত হতে পারেনি।

এ সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর সেন্টু, সাবেক সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, মহানগরের সাবেক সদস্য আওলাদ হোসেন, বিএনপি নেতা ও নাসিকের সাবেক কাউন্সিলর হান্নান সরকার, স্বেচ্ছাসেবক দল নেতা মোস্তাকুর রহমান মোস্তাক, জান্নাতুল রাজীব, ১৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি দিদার খন্দকার, সাধারণ সম্পাদক শফিউদ্দিন সোহেলসহ অঙ্গসংগঠনের বহু নেতাকর্মী।

RSS
Follow by Email