রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led02জেলাজুড়েসদর

মন্ডলপাড়ায় নাসির হত্যার ১৮দিনে আরও ২ যুবক আটক

লাইভ নারায়ণগঞ্জ: নগরীর মন্ডলপাড়া এলাকায় প্রকাশ্যে যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় ২ যুবককে আটক করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার লক্ষীপুরের রায়পুর তালতলা বাজার চৈয়াল ঘর মসজিদ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো নাসির শেখ হত্যা মামলার এজাহারনামীয় ১নং আসামি নিতাইগঞ্জ এলাকার আমজাদ হোসেনের ছেলে মো. আলম (৩০) ও একই এলাকার আনোয়ার গোসেনের ছেলে মো, নাইম হোসেন (২৬)।

র‌্যাব-১১ উপ-পরিচালক (মেজর) অনাবিল ইমামের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, জিজ্ঞাসাবাদ ও এজাহার পর্যালোচনায় জানা যায় যে, গত ২৫ জুন আনুমানিক রাত সাড়ে ৮টায় আসামিরা ভিকটিম নাসির শেখকে ডেকে মন্ডলপাড়া ব্রীজ এলাকায় ‘মা হোটেলে’ নিয়ে এক সাথে রাত্রের খাবার খায়। একপর্যায়ে কথা কাটাকাটির জের ধরে ভিকটিমকে টেনে হোটলের বাহিরে নিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। আসামীদের হাতে থাকা ধারালো সুইচ গিয়ার ও চাকু দিয়ে ভিকটিম নাসির শেখের বগলের নিচে গুরুতর কাটা জখম, পিঠের বাম পাশে একাধিক কাটা গুরুতর জখম,কোমরের উপর কাটা রক্তাক্ত গুরুতর জখম, বাম হাতের কুনুই ভাঙ্গা জখম করে ঘটনাস্থলে ফেলে রেখে আসামীরা পালিয়ে যায়।পরবর্তীতে ভিকটিমকে স্থানীয় লোকজন মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন ভিক্টোরীয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে উক্ত হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ভিকটিমকে মৃত ঘোষণা করেন।

তিনি জানায়, এ ঘটনায় পরবর্তীতে নিহত ভিকটিমের বড় ভাই মো. আকাশ নারায়ণগঞ্জ সদর মডেল থানায় আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-২০, তারিখ-২৬/০৬/২০২৪ ইং, ধারা- ৩০২/৩৪ পেনাল কোড ১৮৬০। আসামীদেরকে সদর মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে।

RSS
Follow by Email