মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led03গণমাধ্যমজেলাজুড়েরাজনীতিসদরসোশ্যাল মিডিয়া

মত পার্থক্য থাকতেই পারে,তবে সাংবাদিক অফিসে হামলা করা যাবে না: এড. টিপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, খুনি হাসিনার পতন করে আমাদের ছাত্র সমাজের যারা শহীদ হয়েছে তাদের আত্মার মাগফেরাত কামনা করি। ১৯৭১ সাথে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। আমাদের সেই দেশে ছাত্র-জনতার ঐক্যের মাধ্যমে দ্বিতীয় স্বাধীনতা ফিরে এসেছে। আমরা চেয়েছিলাম নারায়ণগঞ্জসহ বাংলাদেশে কোন গডফাদার, সন্ত্রসী, চাঁদাবাজ, দখলদার থাকবে না। আমরা চেয়েছিলাম বাংলায় স্বাধীনতা প্রতিষ্ঠিত হোক, বাক স্বাধীনতা ফিরে পাক যেখানে মানবাধিকার লংঘন হবে না। ৫ আগস্ট আওয়ামী লীগের পতনের পর আমরা দেখতে পেয়েছি, আওয়ামী লীগ-জাতীয় পার্টিসহ চতুর্থ ও পঞ্চম শ্রেনীর কর্মীরা ছদ্মনামে বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের ব্যানারে দাঁড়িয়েছে। তারা বিএনপির ভাবমূর্তি নষ্ট করার জন্য বিভিন্ন ছাত্র ও প্রতিষ্ঠানের উপর হামলা করেছে। আমরা তাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

শনিবার (২৪ আগষ্ট) নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাঢ়া শহীদ মিনারে, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপসহ সারাদেশে বিভিন্ন গণমাধ্যমের ওপর হামলার প্রতিবাদে নারায়ণগঞ্জের গণমাধ্যম কর্মী ও সাধারণ জনগণের অংশ গ্রহনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

আবু আল ইউসুফ খান টিপু বলেন, আওয়ামী লীগ ও জাতীয় পার্টির সন্ত্রাসীরা বিএনপির ব্যানারে আসছে। তারাই এসকল মিডিয়ায় হামলা করছে। মত পার্থক্য থাকতেই পারে। তার জন্য কোন সাংবাদিক অফিসে হামলা করা যাবে না। কেউ এগুলো করলে যেভাবে হাসিনার বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছি সেভাবে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াবো। আমরা ওসমান পরিবারের মত আপনাদের দমন করবো না। আপনাদের ওপর হামলা হলে আমরা প্রতিহত করবো। কিন্তু আপনাদের কাছে অনুরোধ, সত্য প্রকাশ করুন। আপনাদের পবিত্র কলমের কালিকে অপবিত্র করবেন না।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সভাপতি ও বিএনপি নেতা মাকসুদুল আলম খন্দকার খোরশেদ, খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব এ বি এম সিরাজুল মামুন, নারায়ণগঞ্জ মহানগর ইসলামি আন্দোলন বাংলাদেশের সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, নারায়ণগঞ্জ জেলা গণসংহতি আন্দোলনের সমন্বয়ক তরিকুল সুজন, জামায়াতে ইসলামী বাংলাদেশের নারায়ণগঞ্জ মহানগরের প্রচার সম্পাদক হাফেজ আব্দুল মোমেন, বাংলাদেশ ক্রীড়া লেখক কেন্দ্রীয় কমিটির সেক্রেটারি সামন হোসেন, বন্দর প্রেসক্লাবের সভাপতি কমল খান, ফতুল্লা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রহিম, বাংলাদেশ প্রতিদিনের রুপগঞ্জ উপজেলা প্রতিনিধি হানিফ, কালের কন্ঠের সোনারগাঁ উপজেলা প্রতিনিধি আসাদুজ্জামান নূর, বাংলাদেশ প্রতিদিনের সোনারগাঁ উপজেলা প্রতিনিধি আলামিন, সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের সিদ্ধিরগঞ্জ থানা প্রতিনিধি এম এ শাহীন, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি হাবিবুর রহমান, হিন্দু বৌদ্ধ খ্রীস্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি প্রদীপ দাস, নারায়ণগঞ্জ মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুশীল দাস, সহ সভাপতি ও সাংবাদিক উত্তম সাহা, যুগ্ম সম্পাদক হিমু সাহা, কালের কন্ঠের জেলা প্রতিনিধি ও নিউজ টোয়েন্টিফোর টিভির জেলা প্রতিনিধি দিলিপ কুমার মন্ডল, বাংলাদেশ প্রতিদিনের নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি নোমান চৌধুরী সুমনসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ও বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত সাংবাদিকরা।

RSS
Follow by Email