শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০২৪
জেলাজুড়েবন্দররাজনীতি

ভারতে নবীকে কটুক্তি করায় বন্দরে বিক্ষোভ

লাইভ নারায়ণগঞ্জ: ভারতের বিজেপি নেতা নবী (সাঃ) কে কটুক্তি করায় বন্দরে আহলে সুন্নাত ওয়াল জামায়াত প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বাদ জুম্মা বন্দর প্রেস ক্লাবে এ প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়। এর আগে বন্দর খেয়া ঘাট চত্বর থেকে প্রেস ক্লাব পর্যন্ত একটি বিশাল মিছিল বের করেন বন্দর আহলে সুন্নাত ওয়াল জামায়াতের লিয়াজু কমিটির অনুসারীরা।

এসময় গাজী তামিম বিল্লাহ আল কাদরী বলেন, ভারত মহারাষ্ট্রের হিন্দু পুরোহিত রামগিরি মহারাজ কর্তৃক নবী (সাঃ) কে কটুক্তি ও বিজেপির সাংসদ নিতেশ নারায়ণ রানে কর্তৃক মসজিদে ঢুকে মুসলমানদের হত্যার হুমকির প্রতিবাদ জানাচ্ছি। সেই সাথে এদেশের মাটিতে মাজার ভাঙ্গার প্রতিবাদ জানাচ্ছি। যদি কোনো ব্যক্তি মাজারে খারাপ কাজ করে,তবে তার বিচার হবে।কিন্ত এদেশে আর একটি মাজার ভাঙ্গলে আমরা তার উপযুক্ত জবাব দিবো। বন্দরের তথা বাংলাদেশের মাটিতে আর একটি মাজারও ভাঙ্গতে দেওয়া যাবেনা।

সমাবেশে উপস্থিত ছিলেন হযরত মাওলানা মুফতি জামাল উদ্দিন নূরী, সেক্রেটারি – আহলে সুন্নাত ওয়াল জামাআত বন্দর, থানা। হযরত মাওলানা মুফতি গাজী তামিম বিল্লাহ আল-কাদেরী,খতিব- সাকিম আলী জামে মসজিদ, নারায়ণগঞ্জ, হযরত মাওলানা মুফতি আব্বাস উদ্দিন আল-কাদেরী, সাংগঠনিক সম্পাদক -আহলে সুন্নাত ওয়াল জামাআত, বন্দর থানা,মাওলানা মুহাম্মদ আবু বকর সিদ্দিক, সভাপতি – আলা হযরত পরিষদ ও এগার শরীফ কমিটি, হযরত মাওলানা মুফতি জাকারিয়া হোসাইন আততাহেরী,সহ-সাংগঠনিক সম্পাদক, আহলে সুন্নাত ওয়াল জামাআত, বন্দর,হযরত মাওলানা মুফতি হাফেজ শামসুর রাহমান, খতিব- একরামপুর ইস্পাহানি বড় জামে মসজিদ, হযরত মাওলানা মুফতি হোসাইন মুহাম্মদ আল-আমিন, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক, আহলে সুন্নাত ওয়াল জামাআত, বন্দর থানা, হযরত মাওলানা মুফতি হাফেজ আবু সাঈদ, খতিব,বায়তুন নূর জামে মসজিদ, বন্দর,হযরত মাওলানা আলা উদ্দিন, পেশ ইমাম, শাহ সিরাজ জামে মসজিদ।

RSS
Follow by Email