বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led01Led04জেলাজুড়ে

বৃষ্টির পানিতে নাকাল না.গঞ্জ শহরের অলি-গলি

লাইভ নারায়ণগঞ্জ: বুধবার (২১ আগস্ট) মধ্যরাতের টানা বৃষ্টিতে তলিয়ে গেছে নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন এলাকা। শহরের আমলাপাড়া, গলাচিপা, মাসদাইর, জামতলা, কলেজরোডসহ বঙ্গবন্ধু সড়কের বেশিরভাগই পানির নিচে। এতে করে দুর্ভোগে পরেছে সাধারণ মানুষ।

এই দিন সকালে শহরের বিভিন্ন এলাকা ঘুরে দেখা যায়, পানিতে তলিয়ে আছে বিভিন্ন এলাকা। এতে করে যান চলাচলে তীব্র সমস্যা দেখা দিয়েছে। এমন অবস্থায় অফিসগামী মানুষ থেকে শুরু করে বিদ্যালয়ের শিক্ষার্থীরা পরেছে চরম বিপাকে। কোন কোন সড়কে ৫মিনিটের রাস্তা পেরোতে লাগছে ২০-৩০ মিনিট। অনেকে ময়লা দুর্গন্ধযুক্ত পানি পারিয়েই যাচ্ছে নিজ নিজ কর্মস্থলে।

জামতলা এলাকার বাসিন্দা নাজমুল হোসেন শান্ত বলেন, সামান্য বৃষ্টি হলেই জামতলা এলাকায় চলাচল অনুপযোগী হয়ে পরে। আমরা মারাত্মক অসুবিধায় আছি। কাজে যাওয়াতো দুরের কথা, বাসা থেকে বের হতেও সমস্যা হচ্ছে।

থ্রি-হুইলার চালক কবির হোসেন বলেন, পানিতে ডুবে গাড়ির যন্ত্রাংশ নষ্ট হচ্ছে। রাস্তায় কোন স্থানে কাত হয়ে পরে যাই এই আতঙ্কে থাকি সবসময়ে। বৃষ্টি আর রাস্তার পানিতে যাত্রীও কমে গেছে। গাড়ি ভাড়াও উঠছে না ঠিকভাবে।

এদিকে, নগরীর চাষাড়ায় রিকশার জন্য অপেক্ষমান এক যাত্রী বলেন, একে তো চারদিকে পানি, অপরদিকে রিকশা ভারাও চাচ্ছে প্রায় দিগুন। এমন অবস্থায় আমরা অনেকটাই জিম্মি। এই অবস্থার একটি স্থায়ী সমাধানের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছি।

১৩নং ওয়ার্ডের মাসদাইর এলাকার বাসিন্দা মাসুদ রানা বলেন, রাস্তাগুলোর অবস্থা এতটাই খারাপ হয়ে গেছে মানুষ হাঁটার মতো অবস্থা নেই। এই এলাকার মানুষ এত বেশি অসুবিধায় আছে, কেউ অসুস্থ হলে তাকে অ্যাম্বুলেন্সে নেওয়া যায় না।

এদিকে, নারায়ণগঞ্জ শহরের বিভিন্ন এলাকার খারাপ অবস্থা তুলে ধরে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন পোস্টও করছেন।

RSS
Follow by Email