সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
Led05রাজনীতি

বিশ্বাস করি, মাসুদ ভাই নারায়ণগঞ্জবাসীর পক্ষে আছেন: তরিকুল সুজন

লাইভ নারায়ণগঞ্জ: ‘নারায়ণগঞ্জে একজন এমপি ছিলেন। তিনি সবসময় খেলতে চাইতেন। তিনি বলতেন খেলা হবে, খেলা হবে। কিন্তু যখন ফাইনাল খেলা হইছে, সে বোরকা পড়ে নারায়ণগঞ্জ ছেড়েছেন। সে পালিয়ে গেছেন’

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে ফতুল্লার ইসদাইরে পৌর ওসমানী স্টেডিয়ামে চব্বিশের শহীদ স্মৃতি একাডেমি কাপ অনূর্ধ্ব ১৩ ফুটবল টুর্নামেন্ট‘র উদ্বোধনী অনুষ্ঠানে এই কথা বলেন গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলা’র সমন্বয়ক তরিকুল সুজন। সাবেক জাতীয় ফুটবলার ও টুনার্মেন্ট কমিটির আহ্বায়ক সম্রাট হোসেন এমিলি টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ফুটবল কোচ ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব খলিলুর রহমান দোলন। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মো. মাসুদুজ্জামান।

অনুষ্ঠানে তরিকুল সুজন বলেন, নারায়ণগঞ্জে নতুনভাবে যাত্রা শুরু হয়েছে। আজকে এই ওসমানী মাঠে খেলার আয়োজন হয়েছে। সারা বাংলাদেশের মানুষ এটাই চায় যে, এলাকার তরুণ, শিশু, কিশোররা মিলে খেলায় মেতে উঠবে। নারায়ণগঞ্জে এত সুন্দর একটি খেলার আয়োজন হয়েছে, এর জন্য মাসুদ ভাইকে এবং সকল সিনিয়র খেলোয়ারদের অভিবাদন জানাই। আমি প্রাণপণে বিশ্বাস করি, নারায়ণগঞ্জ বদলাবে।

তিনি বলেন, আজকের দিনে যারা নেতৃত্ব দিচ্ছেন, তাদের প্রতি আমি আস্থা রাখি। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি মাসুদ ভাই নারায়ণগঞ্জবাসীর পক্ষে আছেন। মাসুদ ভাই খেলা-ধুলার সাথে আছেন। সারা দেশের কাছে নারায়ণগঞ্জ মডেল হিসেবে আবির্ভূত হবে, এর জন্য সকলেরর চেষ্টা করতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ফুটবলার রেজাউল করিম লিটন, সাবেক ক্রিকেটার শাহারিয়ার হোসেন বিদ্যুৎ, সাবেক ফুটবলার আজমল হোসেন বিদ্যুৎ, ফুটবলার ওয়ালী ফয়সাল, সুলতান আহমেদ, শহীদ হোসেন স্বপন।

আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্র ফেডারেশন‘র সভাপতি ফারহানা মানিক মুনা, সাবেক কাউন্সিলর অহিদুল ইসলামসহ অনেকে।

RSS
Follow by Email