বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led03সদর

বিভিন্ন রাজনৈতিক দলকে ডিসির অনুরোধ ‘আর একটি ঘটনাও যাতে না ঘটে’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক বলেছেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নারায়ণগঞ্জে ঠিক কতজন নিহত হয়েছে, এর তালিকা আমার কাছে এখনো নেই। আমি পুলিশকে অনুরোধ করবো, আমি সিভিল সার্জনকে বলে রেখেছি এবং সাংবাদিক ভাইয়েরা; আপনারা আমাদের এই তথ্য দিতে পারেন। আন্দোলনের বিভিন্ন মামলায় আজকে অনেকের জামিন কিন্তু হয়েছে। কারো যদি জামিন না হয়, তাহলে তাদের তালিকাটা আমার কাছে দেওয়ার জন্য বলবো। যাতে তারা ন্যায় বিচারটা পায়।

বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সাথে মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে জেলা প্রশাসনের আয়োজিত এক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, যারা রাজনীতি করেন, সুশিল সমাজের যারা রয়েছেন এর সাংবাদিক ভাইয়েরা; আপনাদের প্রত্যেকের ভুমিকা রাখার সময় হয়েছে। নারায়ণগঞ্জে এখনো কিছু যায়গায় অস্থিতিশীল পরিস্থিতি চলছে। আপনারা যারা রাজনীতি করেন, আপনাদের তৃণমূল পর্যায়ে নেতাকর্মী রয়েছে। আপনারা উদ্যোগ নিলে এগুলো ঠেকাতে পারবেন। সংখ্যালঘুরা আমাদের আমানত। এনাদের নিরাপত্তা দেওয়া আমাদের দায়িত্ব। এতদিনে নারায়ণগঞ্জে যে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের ক্ষতি হয়েছে, এগুলো মেরামত করতে যে টাকা লাগবে সেটি কিন্তু আপনার আমার পকেট থেকেই যাবে। আমি উপস্থিত রাজনৈতিক নেতৃবৃন্দের কাছে অনুরোধ করবো, আপনারা আপনাদের কর্মীদের দিকনির্দেশনা দেন। যাতে এখান থেকে বের হওয়ার পর আর একটি ঘটনাও না ঘটে।

সভায় উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আমীর খসরু, বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান, সদস্যসচিব আবু আল ইউসুফ খান টিপু, জামায়াতে ইসলামের মহানগর শাখার আমীর (সভাপতি) আব্দুল জব্বার, ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, হেফাজতে ইসলামের মহানগরের আমীর ফেরদাউসুর রহমান, বাংলাদেশ টেক্সটাইল গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান ইসমাইল, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি মন্টু ঘোষ, জেলা সভাপতি হাফিজুল ইসলাম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম প্রমুখ।

RSS
Follow by Email