শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪
জেলাজুড়েফতুল্লা

বিকেএমইএ‘র নব-নির্বাচিত সভাপতিকে জেলা ফটো জার্নালিস্টস এসো‘র শুভেচ্ছা

লাইভ নারায়ণগঞ্জ: তৈরী পোশাক শিল্প মালিকদের সংগঠন বিকেএমইএ এর নব-নির্বাচিত সভাপতি মোহাম্মদ হাতেমকে শুভেচ্ছা ও অভিনন্দন দিয়েছেন বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশন (বিপিজেএ) নারায়ণগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ। তিনি ফটো জার্নালিস্টস এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখারও প্রধান উপদেষ্টা।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে ফতুল্লার বিসিক শিল্পনগরী এলাকায় মোহাম্মদ হাতেমের পোশাক তৈরীর প্রতিষ্ঠান এমবি নীট ফ্যাশান লিমিটেড এ বাংলাদেশ ফটো জার্নালিস্টস এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন দেন।

এসময় মোহাম্মদ হাতেম বলেন, বর্তমানে নীট গার্মেন্টস শিল্পখাত হচ্ছে বাংলাদেশের সবচেয়ে বড় রপ্তানীমুখী শিল্পখাত। আমি বিকেএমইএ এর নির্বাহী সভাপতি থাকাকালীন এ সংগঠনের মাধ্যমে গার্মেন্টস মালিকদের যে কোন ধরনের সমস্যা সমাধান করার চেষ্ঠা করেছি। বর্তমানে আমাদের পরিচালনা পর্ষদ আমাকে সভাপতি নির্বাচিত করেছেন ইনশাআল্লাহ এই শিল্পখাতকে আরো বেশি গতিশীল করার চেষ্টা করবো। বিভিন্ন সংগঠন আমাকে শুভেচ্ছা ও অভিনন্দন দিচ্ছেন সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি। এসময় ফটো জার্নালিস্টস এসোসিয়েশন নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মোঃ এনামুল হক সিদ্দিকী, সাধারণ সম্পাদক মোঃ সহিদুল ইসলাম সহিদ, অর্থ সম্পাদক মোঃ কাইয়ুম খান ও প্রচার স¤পাদক মোঃ শহিদ হোসেন উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email