বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led04অর্থনীতি

বিকেএমইএ’র নবাগত সভাপতির সাথে নিটিং এসোসিয়েশন নেতৃবৃন্দের সাক্ষাৎ

লাইভ নারায়ণগঞ্জ: বিকেএমইএ’র সভাপতি নির্বাচিত হওয়ায় মোহাম্মদ হাতেমের সাথে সৌজন্য সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন, নিটিং শিল্প মালিকদের সংগঠন ‘বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশন’ এর নেতৃবৃন্দ। মঙ্গলবার (২৭ আগস্ট) সন্ধ্যায় চাষাঢ়াস্থ বিকেএমইএ’র ভবনে তারা এই সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় নিটিং ওনার্স এসোসিয়েশনের সভাপতি সেলিম সারোয়ারের নেতৃত্বে সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

সাক্ষাতের শুরুতেই সভাপতি নির্বাচিত হওয়ায় মোহাম্মদ হাতেমকে ফুলেল শুভেচ্ছা জানান নিটিং ওনার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দরা ও ব্যবসায়ীরা। পরে সবাই মিলে এক আলোচনায় মিলিত হন।

এসময় নিটিং ওনার্স এসোসিয়েশনের সভাপতি সেলিম সারোয়ার বলেন, হাতেম ভাই বিকেএমইএ’র সভাপতি নির্বাচিত হওয়ায় আমরা এত আনন্দিত যে, আমাদের সংগঠনের সবাই এখানে ছুটে এসেছি। তার সভাপতি হওয়াটা আমাদের জন্য অত্যন্ত গর্বের। এই বিষয়টা উদযাপন করার জন্য আজ আমরা এখানে এসেছি।

বিকেএমইএ সভাপতি মোহাম্মদ হাতেম বলেন, আমি ধৈর্য ধরে এতদিন এগোচ্ছিলাম। এখানে এতদিন ছিলাম এই কারণে যে, আমি যদি থাকি তাহলে আমি যেমন এই সেক্টরের উপকার করতে পারবো, পলিসি তৈরি করতে পারবো। তেমনি পলিসিটা সবার ব্যবসার জন্যও উপকারি হবে। আমি দায়িত্বে না থাকতাম; তাহলে এখন যেমন সবাই এনবিআর, কাস্টমসসহ বিভিন্ন সমস্যা নিয়ে আমার কাছে আসতে পারে, তখন আর আসতে পারতো না। আর এই পর্যন্ত ছিলাম বলেই, আল্লাহ আমাকে এই জায়গাটিতে বসিয়েছেন।

বিকেএমইএ সভাপতি আরও বলেন, আমার সাথে এমন অনেক হয়েছে যে, কেউ একজন আসছে আর আমি জানি সে আমার শত্রু; তার জন্য আমি সবচেয়ে বেশি করি। এতে, আল্লাহ যেমন খুশি হবেন এবং সেও যে এতদিন শত্রুতা করছেন এটাও সে ভুলে যাবে। আমি বলবো, সততার সাথে মানুষের উপকার করার চেষ্টা করবা; তাহলে দেখবা তোমার বিজয় হবেই। যা আমার ক্ষেত্রে হয়েছে। আমি মনে করি, নিটিং ইন্ডাস্ট্রি বাচঁলে আমরাও বাচবো। তোমরা না বাচঁলে আমরাও বিপদে পরবো।

RSS
Follow by Email