রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led02রাজনীতিসদর

বিএনপি-জামাত শিশুদের সাথে মিলে অরাজকতা সৃষ্টি করছে: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: কোটা সংস্কারের আন্দোলনের নামে ব্যাপক ভাঙ্গচুর ও নৈরাজ্যের প্রদিবাদে জরুরী সভা করেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ। বুধবার (১৭ জুলাই) বিকেলে ২নং রেল গেট এলাকায় অবস্থিত দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

সভার সভাপতিত্ব করেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক এড. খোকন সাহা।

এসময় আরও উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এড. হান্নান আহমেদ দুলাল, বীর মুক্তিযোদ্ধা শেখ হায়দার আলী পুতুল, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক এড. মাহমুদা আক্তার মালা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, মহানগর তাতী লীগের আহবায়ক চৌধুরী এইচ এম শাহেদ, বন্দর উপজেলা আওয়ামী লীগ নেতা খান মাসুদ প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন দিক নির্দেশনা মুলক বক্তব্য রাখেন উপস্থিত নেতাকর্মীরা। তারা বলেন, আমাদের চাষারায় অবস্থান নেওয়া দরকার। আমাদের সবার সচেতন হতে হবে। স্কুলে গিয়ে প্রতিটি ক্লাসে গিয়ে বলবো, কেউ জাতে এই আন্দোলনে না যায়। ঢাকায় যা করেছেন আমরা তা দেখেছি। তবে, নারায়ণগঞ্জের মাটিতে কোন অপশক্তিকে কোন কিছু করতে দেওয়া হবে না। এগুলো ষড়যন্ত্রের একটি অংশ। আমাদের সিনিয়র নেতারা যে নির্দেশনা দিবেন আমরা তা সর্ব শক্তি দিয়ে পালন করবো।

এসময় এড. খোকন সাহা বলেন, আপনারা সবাই প্রস্তুত থাকবেন। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আজ শিক্ষার্থীরা মাঠে নেমেছে। আপনারা যারা শিক্ষা প্রতিষ্ঠানে অভিভাবক প্রতিনিধি নিয়োগ দেন, তারা এই বিষয়ে একটু সতর্ক হোন। কেনননা অভিভাবক প্রতিনিধিরা যদি ঠিক মতো দায়িত্ব পালন করতো, তাহলে শিক্ষার্থীরা আজ রাস্তায় বের হতে পারতো না। আমি জানি কারা কয়েকটি প্রতিষ্ঠান থেকে কমলমতি শিক্ষার্থীদের মাঠে নামিয়েছেন। নাম বলে আমি আর বিরোধ বাড়াতে চাই না। তারা কখনো ডান করেছেন কখনো বাম করেছেন, তারা সব করেছেন। তারাই এই শিক্ষার্থীদের নেতৃত্ব দিচ্ছে।

তিনি আরও বলেন, বিএনপি-জামাত ওই কমলমতি শিশুদের সাথে মিলে অরাজকতা সৃষ্টি করছে। নেত্রীর পারপাস সার্ভ করার জন্য অন্তত আমি আর আনোয়ার ভাই আছি। শেখ হাসিনার কর্মী হিসেবে আমরা ঘরে বসে থাকতে পারি না। শেখ হাসিনার সিদ্ধান্তের বাইড়ে আমরা যাই না।

সভাপতির বক্তব্যে আনোয়ার হোসেন বলেন, শেখ হাসিরা হাতকে শক্তিশালী করতে আমরা মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা সর্বদা প্রস্তত আছি। ওই জামাত-বিএনপিরা নতুন করে ষড়যন্ত্র শুরু করেছে, আমরা তাদের প্রতিবাদ করবো। আগামী দিনে জননেত্রী শেখ হাসিনা যে কর্মসূচি দিবো, আমরা সবাই সফল ভাবে তা পালন করবো।

RSS
Follow by Email