মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led03রাজনীতি

বিএনপি আগুন সন্ত্রাস দমন করার কাজ করছে: নজরুল ইসলাম আজাদ

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপি কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, দেশের সম্পদ রক্ষা করার জন্য প্রশাসনের পাশে থেকে আমাদের যা যা করা দরকার আমরা করবো। নারায়ণগঞ্জে এই কাজের জন্য আমাদের টিম তৈরি করা হয়েছে। সব স্থানে যে ঝামেলা হচ্ছে, বিএনপির লোক কিন্তু এগুলো করছে না। বিএনপি আগুন সন্ত্রাসের সম্পূর্ণ বিপক্ষে অবস্থান করছে। বিএনপি আগুন সন্ত্রাস দমন করার জন্য কাজ করছে।

বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সাথে মঙ্গলবার (৬ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম আজাদ আরও বলেন, হামলাগুলো সব বিএনপি করছে বিষয়টা এমন না। আমরা এই বষয়ে গতকাল রাতে প্রতিটি থানা এলাকায় খোঁজ নিয়েছি। দেখা গেলো যেই ব্যাক্তি দুইদিন আগেও আওয়ামী লীগ করেছে কিন্তু আজকে তারা বিএনপি হয়ে গেছে এবং তারা বিভিন্ন জায়গায় হামলা করছে। আমাদের আন্তরিকতার কোন ঘাটতি নাই। কারণ বিএনপি একটি গণতান্ত্রিক দল। আমরা সবাই শক্ত ভাবে এই বিষয়গুলো দেখছি। এই সহিংসতা ঠেকাতে সব রকমের ব্যবস্থা আমাদের নিতে বলেছেন, দেশনায়ক তারেক রহমান। তিনি টিম হিসেবে ভাগ হয়ে বিভিন্ন সরকারি প্রতিষ্ঠান পাহাড়া দিতে বলেছেন। কারণ এগুলো আমাদের সম্পত্তি। বিএনপি মানুষের সম্পদ নষ্ট করার চর্চা করে না।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক। এই সময় আরও উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আমীর খসরু, জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, মহানগর বিএনপির আহ্বায়ক সাখাওয়াত হোসেন খান, সদস্যসচিব আবু আল ইউসুফ খান টিপু, জামায়াতে ইসলামের মহানগর শাখার আমীর (সভাপতি) আব্দুল জব্বার, ইসলামী আন্দোলন বাংলাদেশের নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মুফতি মাসুম বিল্লাহ, হেফাজতে ইসলামের মহানগরের আমীর ফেরদাউসুর রহমান, বাংলাদেশ টেক্সটাইল গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান ইসমাইল, বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সভাপতি মন্টু ঘোষ, জেলা সভাপতি হাফিজুল ইসলাম, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম প্রমুখ।

RSS
Follow by Email