শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
রাজনীতি

বিএনপির ব্যানারে মানববন্ধন করেছে আ.লীগ সম্পৃক্ত লোকেরা: জাকির চেয়ারম্যান

লাইভ নারায়ণগঞ্জ: আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন বলেছেন, আমারে সরাইয়া তারা নির্বাচন করতে চায়। এই কারণেই মুন্সিগঞ্জ ও বক্তবলি থেকে লোক আইনা তারা আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে। ওই মানববন্ধনে যত লোক ছিলো, খোঁজ নিয়ে দেখেন বেশির ভাগই আলীরটেকের বাসিন্দা না। এছাড়া আলীরটেক ইউনিয়ন বিএনপির কোন পদধারী নেতাও সেখানে ছিলো না। আসলে তারা ব্যাক্তি স্বার্থ হাসিল করার জন্য এই সব করছে। ওই মানবনবন্ধনে উপস্থিত মিলন মেহেদীও আলীরটেকের কেউ না, সে বক্তবলি ইউনিয়নের বিএনপির রাজনীতির সাথে সম্পৃক্ত।

আলীরটেক ইউপি বিএনপির সভাপতি ও চেয়ারম্যানের অপসারণের দাবিতে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) আলীরটেক ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠন এর ব্যনারে আয়োজিত মাববন্ধনের বিষয়ে দেওয়া এক প্রতিক্রিয়ায় মোহাম্মদ জাকির হোসেন এসব কথা বলেন।

উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন- বিএনপি নেতা মিলন মেহেদী, আলীটেক ইউনিয়ন বিএনপি নেতা সৈয়দ হোসেন, তোফাজ্জল হোসেন, আক্তার হোসেন, আশা প্রধান, হাসান মাহমুদ ইকবাল, সেলিম প্রধান, ভাওয়াল রিপন, মহানগর ছাত্রদলের সাবেক সহ সভাপতি সাইদুর রহমান, সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শুক্কুর, যুবদল নেতা দয়াল রিপন প্রমুখ।

মানববন্ধনে উপস্থিত অনেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথেও জড়িত ছিলেন বলে অভিযোগ করেছেন আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাকির হোসেন। এসময় জাকির চেয়ারম্যান গণমাধ্যমের কাছে বেশ কয়েকটি ছবি তুলে ধরেন।

ছবিগুলোতে দেখা যায়, আলীরটেক ইউনিয়নের একটি আওয়ামী লীগ কার্যালয়ে ফুলের শুভেচ্ছা গ্রহণ করছেন মানববন্ধনে উপস্থিত আশা প্রধান। তার বিরুদ্ধে আলীরটেকে আওয়ামী লীগের কার্যালয় নির্মানের অভিযোগ করেন তিনি।

আরেক ছবিতে, নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি সেলিম ওসমানের নির্বাচনি প্রচারণা করতে দেখা যায় মানববন্ধনে উপস্থিত হাসান মাহমুদ ইকবাল ওরফে ইকবাল মেম্বারকে। আরেক ছবিতে নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক এমপি শামীম ওসমানের সহধর্মিনী লিপি ওসমানের সাথে বেশ হাস্যজ্জল একটি মুহুর্তেরও দেখা মিলে। পাশাপাশি সেলিম ওসমানের বিভিন্ন সভা সমাবেশেও তার সরব উপস্থিতি থাকতো বলে জানান জাকির চেয়ারম্যান।

অন্য একটি ছবিতে, সাবেক এমপি সেলিম ওসমানের বিভিন্ন সভা সমাবেশে তার পাশেই দেখা যাচ্ছিলো মানববন্ধনে উপস্থিত আরেক ব্যক্তি আক্তার হোসেনকে। সেও আওয়ামী লীগের বিভিন্ন সভা সমাবেশে উপস্থিত থাকতেন বলে জানান তিনি।

এ সময় চেয়ারম্যান জাকির হোসেন বলেন, উন্নয়নের স্বার্থে আমি কখনো কোন দল দেখি না। আমার নামে কেউ বলতে পারবে না যে আমি কারো কাছ থেকে একটি জায়গাও নিয়েছি। আমি তাদের বলি যে আপনারা কেউ জায়গা বিক্রি করবেন না। আমি আলীরটেক বাসীর জন্য কিছুদিন আগে একটি ফেরির ব্যবস্থাও করেছি। যা বিগত দিনে কেউ করতেও পারেনি। অনেকে বলে আমি নৌকা নিয়ে নির্বাচনে পাশ করেছি। এখওনো খোঁজ নিলে জানতে পারবেন; আমি এও বলেছি যে, নৌকা প্রতীক নিয়ে নির্বাচন না করলে আমি আরও বেশি ভোট পেতাম। আক্তারুজ্জামান ও মতিউ রহমান চেয়ারম্যান হওয়ার লোভ থেকে আমার বিরুদ্ধে এসব করাচ্ছে।

তিনি আরও বলেন, আমি যদি অপরাধী হই তাহলে আমি যে কোন শাস্তি মাথা পেতে নেওয়ার জন্য প্রস্তুত। সিদ্ধিরগঞ্জ থানায় মামলা হয়, আলীরটেকের মানুষ আসামী হয়। ডেমরায় মামলা হয় আলীরটেকের মানুষ আসামী হয়। আসলে তারাই এগুলো করছে।

RSS
Follow by Email