শুক্রবার, সেপ্টেম্বর ২০, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

বাদশার ভাতিজার ওপর রফিক সমর্থকদের হামলার অভিযোগ

লাইভ নারায়ণগঞ্জ: কাঞ্চন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার ভাতিজার ওপর প্রতিদ্বন্দ্বী রফিকুল ইসলাম ও তার সমর্থকদের হামলার অভিযোগ উঠেছে। 

বুধবার (১৯ জুন) বিকেলে রূপগঞ্জের কলাতলি এলাকায় ৮নং ওয়ার্ডে প্রার্থী বাদশার ক্যাম্প আইয়ুবের বাগানবাড়িতে এ ঘটনা ঘটে। হামলায় ১০ জন আহত হয়েছেন বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বিকেলে কাঞ্চন পৌরসভার নোয়াগাও গ্রামে উঠান বৈঠক শেষে ফেরার পথে ৮নং ওয়ার্ডে নির্বাচনী ক্যাম্প আইয়ুবের বাগানবাড়িতে আসেন মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশা। এসময় প্রতিদ্বন্দ্বী প্রার্থী রফিকুল ইসলাম রফিক ও তার ভাই শফিকুলসহ সর্মথকরা এই এলাকা দিয়ে মিছিল নিয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে মেয়র রফিকের উপস্থিতিতে তার সমর্থকরা বাদশার ভাতিজা দেওয়ান বাবুলসহ তার লোকজনের উপর হামলা করে। ঘটনায় দেশিয় অস্ত্রসহ লাঠি দিয়ে পিটিয়ে অনন্ত ১০ জন কে আহত করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

অভিযোগ তুলে দেওয়ান বাবুল গণমাধ্যমকে জানায়, রফিক আমাদের দেখে বলে ‘ওইটা বাদশার ভাতিজা ওরে ধর।’ এসময় ওরা আমার মোবাইলের স্টিকার ও টাকাগুলো নিয়ে যায়। এরপর শফিক আমার মাথায় বাড়ি দিয়ে মাথা ফাটিয়ে দেয়। আমি রক্তাক্ত হয়ে মাটিতে পড়ে যাই।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ওসি দিপক চন্দ্র সাহা বলেন, ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েনের পাশাশাপাশি যারা এর সাথে জড়িত তাদের আইনের আওতায় আনা হবে।

জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটারর্নিং অফিসার ইস্তাফিজুল আকন্দ বলেন, নির্বাচনকে গিরে মেয়র প্রার্থীর স্বজন ও সমর্থকদের উপর হামলাকারীদের বিরুদ্ধে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

RSS
Follow by Email