মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

বলেছিলেন হাঁচি-কাঁশি দিলে বিএনপি উড়ে যাবে, তিনি এখন বোরকা পড়ে পালিয়েছে: মাজেদুল ইসলাম

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম বলেছেন, আওয়ামী লীগের সন্ত্রাসীরা কিশোরগ্যাং দিয়ে অপকর্ম করে আমাদের উপর চাপিয়ে দেয়ার ষড়যন্ত্র করছে। তাই সবাইকে সচেতন থাকতে হবে যেন তারা কোন অপরাধ কর্মকান্ড না করতে পারে। নারায়ণগঞ্জের একজন (শামীম ওসমান) সিংহপুরুষ দাবীদার বলেছিলেন যে, সকালে উঠে হাঁচি-কাঁশি দিলে বিএনপি উড়ে যাবে। তিনি এখন বোরকা পড়ে পালিয়ে গেছে।

শুক্রবার (১৬ আগষ্ট) বিকালে সিদ্ধিরগঞ্জের পশ্চিম পাড়া মাদ্রাসা রোড এলাকায় ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ের সামনে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির উদ্যোগে বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৮০তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে দোয়া, আলোচনা সভা ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সাধারণ সম্পাদক ও নাসিক ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ ইকবাল হোসেন বলেছেন, যারা গতদিনে আওয়ামীলীগের ছিল, হাসিনা সরকারের পতনের পর তারা এখন বিএনপি। তারা ভোটচোর হাসিনা সরকারের লুটপাটের সহযোগী এবং গুপ্তচর। যারা অনুপ্রবেশকারী তাদের আমাদের দলে জায়গা নেই।
শামীম ওসমানকে উদ্দেশ্য করে ইকবাল হোসেন বলেছেন, যিনি খেলা হবে, খেলা হবে বলেছেন তিনি এখন কই। বোরকা পড়ে পালিয়ে গেছে। আপনি যদি অপরাধী না হন পালিয়ে গেলেন কেন। আসেন খেলি। সর্বশক্তি দিয়ে খেলব। অন্যায়ের সাথে কখনো আপোষ করিনাই।
শেখ হাসিনার উদ্দেশ্যে তিনি বলেন, শত শত মানুষকে হত্যা করেছেন। বরিশালে গিয়ে মানুষের আর্তনাদ দেখেছি। গণহত্যা করে গনভবনে কবর দিয়ে কি ভাবে ঘুমিয়ে ছিলেন। আপনি নমরুদের চেয়েও খারাপ। এ দেশে আপনার কোন ঠাই হবে না। আর যারা এলাকা ছেড়ে পালিয়ে গেছেন তারা এলাকায় আসার চেষ্টা করবেন না। আসলে হাত-পা ভেঙ্গে দেয়া হবে।

সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক আকবর হোসেনের পরিচালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন, এসএম আসলাম, মোস্তফা কামাল, ডিএইচ বাবুল, রওশন আলী, এড. মাসুদ জামান মন্টু, যুগ্ন সম্পাদক আবুল হোসেন, কামরুল হাসান শরীফ, দপ্তর সম্পাদক ডা: মাসুদ করিম, শ্রম বিষয়ক সম্পাদক মোশারফ হোসেন, সদস্য ইউসুফ মিয়া, শামীম আহমেদ ঢালী, ২ নং ওয়ার্ড বিএনপি সভাপতি মুহাম্মদ আলী, সহ-সভাপতি হাজী জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, সাংগঠনিক সম্পাদক সোলায়মান পলাশ, ৩ নং ওয়ার্ড বিএনপি সভাপতি তৈয়ব হোসেন, ১০ নং ওয়ার্ড বিএনপি সভাপতি আনিস শিকদার, ৯ নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক মহিউদ্দিন শিকদার, বিএনপি নেতা জাকির হোসেন ও জাহাঙ্গীর আলম প্রধান প্রমূখ।

RSS
Follow by Email