রবিবার, অক্টোবর ২৭, ২০২৪
রাজনীতি

বর্তমানে দেশ পরিচালনায় তারেক রহমানের বিকল্প নাই: সাখাওয়াত

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান বলেন, বর্তমানে আমাদের দেশ পরিচালনা তারেক রহমান বিকল্প কেউ নাই। আপনারা তারেক রহমানের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মহানগর বিএনপি মিছিলে সকলে এক সাথে যোগ দেন। শনিবার (২৬ অক্টোবর) হোসিয়ারি সমিতির মিলনায়তনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় এক বক্তব্য এ কথা বলেন এড. সাখাওয়াত। এসময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু।

তিনি আরও বলেন, তারেক রহমান আমাদের বিএনপির নক্ষত্র, আগামী দিন পথ চলার নায়ক। ১/১১ ও আওয়ামীলীগ সরকার আমলে তারেক রহমানের বিরুদ্ধে লাগাতার মিথ্যা মামলা ও সাজা দিয়ে আমাদের কাছ থেকে দূরে রেখেছেন।

সভায় আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, বিএনপিতে একটাই পরিবার সেটা হলো জিয়া পরিবার। আর কোন পরিবার বিএনপিতে নাই। কারো দাদা বাবা চাচাদের নাম বিক্রি করে বিএনপি করার সুযোগ নাই। আর দলীয় মনোয়ন পেতে উড়ে এসে নির্বাচন করবেন এমন করতে দেয়া হবে না। মহানগর বিএনপি খালি ভেঙ্গে যায় যাচ্ছে বলে অনেকে বলেন। আহবায়ক কমিটি দেয়া পর থেকে ভেঙ্গে যাচ্ছে দিচ্ছে, কোথায় আমরা তো দুই বছর পাড় করে দিলাম। মহানগর বিএনপি কারো হাতে না, খালি ভেঙ্গে দিবেন। বিএনপি বহিস্কৃত ও পদত্যাগকারীদের বিএনপিতে ঠাঁই নাই। তারা আবারো বিএনপি আসার স্বপ্ন দেখে, সেটা তাদের বাস্তবায়ন হবে না।

RSS
Follow by Email