মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led04জেলাজুড়েপরিবহনসদর

বন্ধু পরিবহন’র অফিস দখলের পায়তারা, অভিযোগ নিয়ে সংবাদ সম্মেলন

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা-নারায়ণগঞ্জ সড়কে চলাচলকারী নসিব পরিবহন বিলুপ্তি হওয়া পর সৈয়দ আশরাফুল আওয়ালের নেতৃত্বে কতিপয় সন্ত্রাসীরা নারায়ণগঞ্জ-সাইন বোর্ড সড়কে চলাচল করা নারায়ণগঞ্জ বন্ধু পরিবহন লিমিটেড এর অফিসটি দখলের পায়তারা করছে। সেই সাথে থানাসহ নানা দপ্তরে মিথ্যা চাঁদাবাজির অভিযোগ দিয়ে হয়রানী করছে বলে অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছে বন্ধু পরিবহন কর্তৃপক্ষ।

রবিবার (২৫ আগস্ট) দুপুরে নগরীর চাষাঢ়ায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ কলেন বন্ধু পরিবহনের সদস্য সচিব হাজী মো. মুরাদ হোসেন।

বন্ধু পরিবহনের সদস্য সচিব হাজী মো. মুরাদ হোসেন বলেন, আমাদের কোম্পানীটি গত ২০১৯ সালের ৫ সেপ্টেম্বর ব্যবসায়িক উদ্দেশ্যে ৯ সদস্য বিশিষ্ট চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক ও বাকী ৭ জন পরিচালক নিয়ে জয়েন্ট স্টক কোম্পানী কর্তৃক নিবন্ধনকৃত। যাহার নিবন্ধন নং-ঈ-১৫৪৮৫৫/২০১৯ তাং ০৫/০৯/২০১৯। কোম্পানীটি বিধি মতে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন থেকে ট্রেড লাইসেন্স করা, যার মেয়াদ অর্থবছর ২০২৪-২০২৫ পর্যন্ত। আমাদের গাড়ীগুলি সরকারী কর ও ফি পরিশোধ করে নারায়ণগঞ্জ টু চিটাগাং রোড চলাচল করে। কোম্পানীটি নারায়ণগঞ্জ আরটিসি কর্তৃক তালিকাভুক্ত। কোম্পানীর গাড়ীগুলি কোম্পানী গঠনের পর থেকে এখন পর্যন্ত উক্ত রুটে চলমান আছে।
হঠাৎ একটি কুচক্রী মহল নারায়ণগঞ্জ বন্ধু পরিবহন লিমিটেড এর সাথে নসিব পরিবহনের নাম জুড়ে বিভিন্ন অপ্রপচার করছে। নসিব পরিবহন এর চেয়ারম্যান সৈয়দ আশরাফুল আওয়াল জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ পত্রে উল্লেখ করে, নসিব পরিবহন ২০০৫ সালে গঠিত হয়ে চলাচল শুরু করে। তাদের গাড়ী অধিক পুরান ও মানসম্মত না হওয়ায় তৎকালীন চেয়ারম্যান নূর হোসেন ২০১৩ সালে এবিএস নামক মানসম্মত গাড়ী চালু করিলে নসিব পরিবহন ধীরে ধীরে ২০১৪ সালে বিলুপ্ত হয়ে যায়।

তিনি আরও বলেন, সেভেন মার্ডারের সময় নূর হোসেন চেয়ারম্যান আত্মগোপন করিলে এবিএস বন্ধ হয়ে যায়। পরে আমরা ১৯ জন ব্যবসায়িক উদ্যোগ নিয়ে র‌্যাংগস্ মোটরস থেকে মডেল থাকা গাড়ী ক্রয় করে জয়েন্ট স্টক কোম্পানী থেকে নিবন্ধন করে। ০২০১৯ সালের ৫ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ বন্ধু পরিবহন লিঃ চালু করি এবং এখন পর্যন্ত পরিচালনা করে আসছি। নসিব পরিবহনের সাথে আমাদের বা আমাদের কোম্পানীর কোন সম্পৃক্ততা নাই। নসিব পরিবহনের সৈয়দ আশরাফুল আওয়াল, আলামিন, তোফাজ্জল মুন্সী, মোঃ আসলাম গং আমাদের নারায়ণগঞ্জ বন্ধু পরিবহন লিমিটেড এর অফিসটি দখলের পায়তারা করিতেছে।

RSS
Follow by Email