রবিবার, অক্টোবর ৬, ২০২৪
Led01বন্দর

বন্দরে নিখোঁজের ৩ দিন পর নারীর লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে নিখোঁজের তিন দিন পর এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৬ অক্টোবর) বন্দর ইউনিয়নের তিনগাঁও কুশিয়ারার বালুরমাঠ এলাকা থেকে ওই নারীর লাশ উদ্ধার করা হয়। নিহতের নাম সেলিনা আক্তার (৫৫), তিনি তিনগাঁও এলাকার রবিউল মিয়ার স্ত্রী।

নিহতের স্বজনরা জানান, দীর্ঘ ১৪ বছর যাবৎ প্রবাসে ছিলেন সেলিনা আক্তার। গত ৩ অক্টোবর রাতে নবীগঞ্জ রেললাইনের বাড়ি থেকে বের হন সেলিনা আক্তার। পরদিন ৪ অক্টোবর সকাল থেকে মুঠোফোনে পাওয়া যায় নি তাকে, এতে তার সন্তনরা কুশিয়ারার নতুন বাড়িতে যান। সেখানে গিয়ে বাড়ির মেইন গেটে তালা দেখলে তারা চলে যান। অনেক জায়গায় খুজোঁখুজির পর ৬ অক্টোবর (রবিবার) আবার, কুশিয়ারায় নতুন বাড়িতে আসে সন্তানরা। এসময় স্বজনরা দেয়ালের উপর উকি দিয়ে দেখে ভিতরে দরজা খোলা। পরবর্তীতে সকলে তালা ভেঙে ভিতরে গেলে সেলিনা আক্তারের লাশ পাওয়া যায়। এরপরই তারা আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনীকে খবর দেয়।

এব্যাপারে বন্দর থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) তরিকুল ইসলাম লাইভ নারায়ণগঞ্জকে বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। লাশে পচন ধরে যাওয়ায়, দ্রুত নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের সাথে কথা হয়েছে।

তিনি আরও বলেন, ঘরের ভিতরে অগ্নিকান্ড ঘটার কিছু চিহ্ন পাওয়া গেছে। এ অগ্নিকান্ড কোন দুর্ঘটনা, নাকি কৃত্রিমভাবে কেউ ঘটিয়েছে তার বের করতে তদন্ত চলছে। আইনী ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

RSS
Follow by Email