সোমবার, অক্টোবর ২১, ২০২৪
Led02বন্দর

বন্দরে অটোরিকশা গ্যারেজ থেকে নৈশ প্রহরীর লাশ উদ্ধার

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে অটোরিকশার গ্যারেজ থেকে এক নৈশ প্রহরীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২০ অক্টোবর) মুছাপুর ইউনিয়নে জহরপুর এলাকা থেকে সিরাজুল ইসলাম (৬৫) নামে প্রহরীর লাশ উদ্ধার করা হয়। নিহত সিরাজুল মুছাপুর গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, বন্দর উপজেলা মুছাপুরের জহরপুর এলাকার আক্তার হোসেনের মালিকানাধীন অটোরিকশা গ্যারেজে নাইটগার্ড হিসাবে কাজ করতেন পাশ্ববর্তী মুছাপুর গ্রামের সিরাজুল ইসলাম। গত বৃহস্পতিবার (১৮ অক্টোবর) রাতে গ্যারেজ থেকে ৬টি অটোরিকশা চুরির ঘটনা ঘটে। এ নিয়ে গ্যারেজ মালিক ও তার পরিবারের সদস্যরা প্রহরী সিরাজুলকে অটোরিকশা চুরির সাথে জড়িত বলে দোষ দেয়। পরবর্তীতে শনিবার দিবাগত রাতে গ্যারেজে নৈশ প্রহরীর লাশ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

নিহতের পরিবারের অভিযোগ, চুরির ঘটনার পর শুক্রবার সকালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলেও গ্যারেজ মালিক আক্তার বিচারের কথা বলে সিরাজুলকে গ্যারেজে আটকে রাখে। পরবর্তীতে নির্যাতন চালিয়ে তাকে হত্যা করা হয়।

বন্দর থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) তরিকুল ইসলাম লাইভ নারায়ণগঞ্জকে জানান, প্রহরী সিরাজুলের লাশের সুরতহাল শেষে আমরা তার দেহে কোন আঘাতের চিহ্ন দেখতে পাই নি। নিহতের লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। এঘটনায় থানায় আত্মহত্যার প্ররোচণায় মামলার প্রস্তুতি চলছে।

RSS
Follow by Email