বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led02ফতুল্লা

ফতুল্লায় সড়কে ট্রাক রেখে অবরোধ, ৬ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক

লাইভ নারায়ণগঞ্জ: দীর্ঘ ৬ঘন্টা পর নারায়ণগঞ্জের পঞ্চবটি-ফতুল্লা সড়কে ট্রাক রেখে শ্রমিকদের করা অবরোধ সমাপ্ত হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ভোড় থেকে সড়কে ট্রাক রেখে অবরোধ শুরু করে ট্রাক চালক ও সংশ্লিষ্টরা।

জানা গেছে, ফতুল্লায় ট্রাক চালকদের পঞ্চবটীতে সড়কের কাজ করা প্রোজেক্টের কিছু কর্মী মারধর করেছে এমন অভিযোগ এনে তাদের বিচারের দাবিতে সড়কে ট্রাক ফেলে অবরোধ শুরু করে চালকরা। এতে সড়কে তীব্র যানজটের সৃষ্টি।

পরে, সকাল ১০ টায় এ নিয়ে সেনাবাহিনী ও পুলিশের মধ্যস্থতায়, চালকদের প্রতিনিধি ও প্রজেক্টের কর্মকর্তাদের সাথে আলোচনার মাধ্যমে বিষয়টি সুরাহার জন্য বৈঠক হয়। এদিকে সুষ্ঠু বিচারের আশ্বাসে এবং মধ্যস্থতার বৈঠকের খবরে অবরোধ প্রত্যাহার করার ঘোষণা দেন চালকরা।

চালকদের অভিযোগ, গতরাতে ২ টার দিকে পঞ্চবটীতে প্রজেক্টের সড়ক দিয়ে ট্রাকের চালকরা জোর করে চলাচল করলে প্রজেক্ট কর্তৃপক্ষ কয়েকজন ট্রাক ড্রাইভারকে মারধর করে। এর জের ধরেই সকাল থেকে ফতুল্লা থানার দুই পাশে সড়কে ট্রাক ফেলে অবরোধ করে থানার গেটে তারা বিক্ষোভ করেন।

বিষয়টি নিশ্চত করে দুপুর ১২টার দিকে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সোলায়মান মাহমুদ লাইভ নারায়ণগঞ্জকে জানান, গতকাল রাতে জাইকার (প্রজেক্ট কর্তৃপক্ষ) লোকদের সাথে ট্রাক চালকদের কিছু একটা ঝামেলা হয়। পরে তারা সড়কে ট্রাক রেখে অবরোধ শুরু করে। আমরা তাদের সাথে কথা বলে সড়ক থেকে ট্রাক সরিয়ে দিয়েছি। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে। আমরা প্রজেক্টে সেনাবাহিনীর সহায়তায় বিষয়টি সুরাহার জন্য বৈঠক করেছি, কি জন্য এটা হয়েছে সেটা শীগ্রই বেড়িয়ে আসবে।

RSS
Follow by Email