মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
জেলাজুড়েফতুল্লারাজনীতি

ফতুল্লায় মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় আইন শৃঙ্খলা রক্ষা ও মাদক বিরোধী বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১১ আগস্ট) ফতুল্লা থানা এলাকার লালপুর পৌষার পুকুরপাড় এলাকায় সন্ধ্যা সাড়ে ৭টায় ফতুল্লার রিয়াদ চৌধুরী বাজার এলাকায় এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আইন শৃঙ্খলা রক্ষা ও মাদক বিরোধী বিষয়ক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোঃ চৌধুরী। আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ফতুল্লা ইউপির ৪নং ওয়ার্ড সদস্য কাজী মাঈনউদ্দিন।

 

ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোঃ চৌধুরী বলেন, আওয়ামীলীগ সরকার পতনের পর সারাদেশের ন্যায় ফতুল্লায় একটি কুচক্রী মহল নৈরাজ্য শুরু করেছে। আমরা ফতুল্লায় এসব হতে দিবো না। নৈরাজ্য ঠেকাতে এবং সংখ্যালঘু পরিবার এবং তাদের উপাসনালয়ের নিরাপত্তার দায়িত্ব নিয়েছি। আমরা পৃথক টিম করে বিভিন্ন এলাকায় পাহারা বসিয়েছি। দেশ স্থিতিশীল না হওয়া পর্যন্ত আমাদের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

 

এসময় আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম সম্পাদক রুহুল আমিন শিকদার, ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন, ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহবায়ক আব্দুল খালেক টিপু, থানা বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ সাগর সিদ্দিকী, মামুন ইসলাম, কাউসার ও মাকসুদ মাসুম প্রমুখ।

 

এছাড়াও রবিবার (১১ আগস্ট) বিকাল ৫টা থেকে ফতুল্লার পোস্ট অফিসের জয়নগর মাঠ এলাকা, হকরোলিং মিল এলাকা, রেইনবো ডাইং এলাকা সহ বিভিন্ন এলাকায় গিয়ে আইন শৃঙ্খলা রক্ষা ও মাদক বিরোধী বিষয়ক মতবিনিময় সভা করেন।

RSS
Follow by Email