বৃহস্পতিবার, অক্টোবর ১৭, ২০২৪
Led05রাজনীতি

ফতুল্লায় মাদক, চাঁদাবাজী ও নৈরাজ্যের বিরুদ্ধে মানববন্ধন

লাইভ নারায়ণগঞ্জ: মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী ও নৈরাজ্যের বিরুদ্ধে মানববন্ধন করেছে শিবুমার্কেট-সস্তাপুর এলাকাবাসী ও স্বেচ্ছাসেবক দল। শুক্রবার (১১ অক্টোবর) বিকেলে ঢাকা-নারায়নগঞ্জ লিং রোডের শিবু মার্কের বাস স্ট্যান্ড এলাকায় এ কর্মসূচি পালন করা হয়।

এসময় ফতু্ল্লা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক এস কে শাহিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন, যুগ্ম আহবায়ক মামুন হোসেন,থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য আরিফ প্রধান, ফতুল্লা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল নেতা সোহাগ,ইসমাইল,সাদ্দাম, শান্ত।

প্রধান অতিথির ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাকির হোসেন রবিন বলেন, আমি যতদিন ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়কের দায়িত্বে আছি ততদিন ফতুল্লার কোথাও চাঁদাবাজ ও মাদকের আস্তানা থাকতে দিবো না।আমার নেতা জনাব তারেক রহমানের নির্দেশ পালনে আমি বদ্ব পরিকর।

অন্যান্য ব্ক্তারা বলেন,দীর্ঘ ১৭ বছর আওয়ামী সরকার প্রতিটি পাড়া-মজল্লাতে ত্রাসের রাম রাজত্ব কায়েম করে রেখেছিলো। গড়ে তুলেছিলো মাদকের বৃহত্তর বাজার।বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে হাসিনা সরকার পালিয়ে গেলেও এখোনো তাদের অনুসারীরা ঘাপটি মেরে লুকিয়ে আছে আমাদের মাঝে। তাই সবাইকে সতর্ক থাকতে হবে। ঘাপটি মেরে লুকিয়ে থাকারা যেনো কোন প্রকার অপকর্ম করতে না পারে।

RSS
Follow by Email