মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led03Led05ফতুল্লা

ফতুল্লায় ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লার ইসদাইর এলাকায় কমলাপুর থেকে নারায়ণগঞ্জমুখী কমিউটার ট্রেনে কাটা পড়ে আব্দুস সোবহান (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২০ আগস্ট) সকাল সারে ৬টার দিকে দিকে এই ঘটনা ঘটে।

নিহত আব্দুস সোবহান কুমিল্লা জেলার দেবীদ্বার থানার পাচরঙ্গী গ্রামের মৃত রুসমত আলীর পুত্র। বর্তমানে তিনি স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পূর্ব ইসদাইর আনন্দনগর এলাকায় বসবাস করতেন।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মোখলেছুর রহমান জানান, নিহত ওই ব্যাক্তি রেললাইন ধরে হাটছিল। কমিউটার ট্রেনটি হুইসেল দিয়ে আসছিল এবং আশেপাশের লোকজনও তাকে দূর থেকে ডাক চিৎকার দিয়ে সতর্ক করার চেষ্টা করেছে। কিন্তু মৃত ওই ব্যাক্তি অন্যমনস্ক থাকায় ট্রেনে কাটা পড়ে দ্বিখণ্ডিত হয়ে মারা যান। নিহতের পরিবার ময়নাতদন্ত করবেনা এজন্য নারায়ণগঞ্জ লাশ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

নিহতের ছোট ছেলে তানভীর হোসেন জানান, সকালে তার বাবা প্রতিদিনের মতো ইসদাইর রেললাইন এলাকায় হাটতে বের হন। কিন্তু নির্ধারিত সময়েও বাড়ি ফিরে না আসায় এবং মোবাইল ফোন বন্ধ পাওয়ায় তিনি ইসদাইর রেললাইন এলাকায় বাবার খোঁজে বের হন। সেখানে গিয়ে জানতে পারেন এক ব্যাক্তি ট্রেনে কাটা পড়েছে। এরপর নারায়ণগঞ্জ রেলস্টেশনে এসে বাবার লাশ শনাক্ত করেন। তার বাবার কোন শত্রু ছিলনা এবং আত্মহত্যা করার মতোও কোন কারণ ছিলনা।

RSS
Follow by Email