মঙ্গলবার, অক্টোবর ৮, ২০২৪
Led03সিদ্ধিরগঞ্জ

বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় ভাগ্নিকে অপহরণের অভিযোগ, গ্রেপ্তার ২

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের হিরাঝিলে এক শিশুকে অপহরণে ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সোমবার (৭ অক্টোবর) সিদ্ধিরগঞ্জ থেকে মাহবুর আলম উরফে পারভেজ (৪৬) ও কুমিল্লা থেকে শাকিল আহমেদ রুবেল (৪৩) কে গ্রেপ্তার করা হয়। সেই সাথে অপহৃত শিশুকে উদ্ধার করা হয়।

সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির এ তথ্য জানায় র‌্যাব।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আসামি মাহবুর আলম উরফে পারভেজ ও নাবালিকা ভিকটিমের মা মাহমুদা সুলতান ইলু পরস্পর দূর সম্পর্কে খালাতো ভাই-বোন এবং একই এলাকার বাসিন্দা। একই এলাকায় বসবাসের সুবাদে তাদের একে অপরে বাসায় যাতায়ত ছিল। সম্প্রতি মাহমুদা সুলতান ইলু তার স্বামীর সাথে সম্পর্কের অবনতি হওয়ায় তার দুই সন্তানকে নিয়ে তার পিতার বাড়িতে বসবাস করে আসছিল। এরই সুযোগে মাহবুর আলম উরফে পারভেজ দীর্ঘদিন যাবত মাহমুদা সুলতান ইলুর সাথে সখ্যতা গড়ে তুলে। এক পর্যায়ে মাহবুর আলম উরফে পারভেজ তাকে বিবাহের প্রস্তাব দেয়। মাহমুদা সুলতান ইলু তার দেওয়া বিবাহের প্রস্তাব প্রত্যাখ্যান করে। এতে মাহবুর আলম উরফে পারভেজ ক্ষিপ্ত হয়ে মাহমুদা সুলতান ইলু ও তার সন্তানদের অপহরণসহ গুম করার হুমকি প্রদান করে।

এরই প্রেক্ষিতে ৬ অক্টোবর ভোর ৫ টার দিকে মাহবুর আলম পারভেজ তার ব্যবহৃত মোবাইল ফোন হতে নাবালিকা ভিকটিমকে ফোন করে ঘরের দরজা খুলতে বলে। নাবালিকা ভিকটিম সরল বিশ্বাসে ঘরের দরজা খুলে দিলে আসামি মাহবুর আলম পারভেজ তার সহযোগী আসামি শাকিল আহমেদ রুবেল এর সহায়তায় ভিকটিমকে মাহবুর আলম পারভেজ বাসায় নিয়ে যায়। পরবর্তীতে তার সহযোগী আসামি শাকিল আহমেদ রুবেল এর সহায়তায় কুমিল্লায় পাঠিয়ে দেয়। পরবর্তীতে মা মাহমুদা সুলতান ইলু সিদ্ধিরগঞ্জ থানায় এবং পরে র‌্যাব-১১, নারায়ণগঞ্জ বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন। গ্রেপ্তারকৃত আসামিদের ও উদ্ধার শিশুকে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‌্যাব।

RSS
Follow by Email