বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
সদর

প্রবীণ আওয়ামী লীগ নেতা জহির হোসেন আর নেই, দাফন সম্পন্ন

লাইভ নারায়ণগঞ্জ: জাতিরজনক বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর ও নারায়ণগঞ্জ ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো.জহির হোসেন মৃত্যবরণ করেছেন ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন।

বুধবার (৩১ জুলাই) সকালে অসুস্থ্য হয়ে পড়লে তাকে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে সাড়ে সাতটার সময় বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর মো.জহির হোসেন (৭৮) বার্ধক্য জনিত কারণে মৃত্যুবরণ করে বলে স্বজনরা জানান।

তিনি তামাক পট্রি এলাকার বাসিন্দা, শহিদ বাপ্পি চত্বর এলাকা স্বজন ও নেতা কর্মীদের অশ্রুসিক্তে বাদ যোহর মরহুমের নামাজে জানাজা শেষে পাইকপাড়া বড় কবস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সদস্য টি হোসেন সাহেবের ভাতিজা, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর সহ নারায়ণগঞ্জ শহর পাকশালী কমিটির সিনিয়র সহ- সভাপতি ও ১৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো.জহির হোসেন। এবং ১৫ নং আওয়ামীলীগের সহ-সভাপতি এইচ এম রাসেল এর বাবা। তিনি মৃত্যুকালে এইচ এম রাসেল ও ফয়সাল নামের দুই ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

নামাজে জানাজায় ভাতিজা ১৮ নং ওয়ার্ড কাউন্সিলর কামরুল হাসান মান্না, মহানগর আওয়ামীলীগের নেতা আহসান হাবিব, জিএম আরমান, গাজী আঃ রশিদ, ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কবির হোসাইন ১৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহিম, কাশিপুর ইউনিয়ন আওয়ামীলীগে নেতা জে আর রাসেল, আত্মীয়স্বজন ও বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতাসহ সর্বস্তরের লোকজন অংশ নেয়।

RSS
Follow by Email