রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led04গণমাধ্যমসোশ্যাল মিডিয়া

পুলিশ মাদক পকেটে দিয়ে ধরিয়ে দেয়: আরিফ আলম দীপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দীপু বলেছেন, আমরা সাংবাদিকরা মাদকের বিরুদ্ধে লড়ে যাব, সন্ত্রাসের বিরুদ্ধে লড়ে যাব। অনেক সময় দেখা যায় পুলিশ মাদক ব্যবসায়ীদের ধরেছে কিন্তু আইনের কারণে তারা বিভিন্ন সময় ছুটে যায়। আমরা এভাবে করতে পারি না যে, নারায়ণগঞ্জ বারের কোন সদস্য মাদক ব্যবসায়ীদের জন্য জামিনের আবেদন করতে পারবেন না। তাদের সাথে কোন প্রকার সম্পর্ক রাখতে পারবে না। এবং অন্য কেউ যাতে বিনা কারণে ফেঁসে না যায় সে বিষয়টা খেয়াল রাখতে হবে।

সোমবার (১৫ জানুয়ারি) রাতে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমানের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি।

সাংবাদিক আরিফ আলম দীপু বলেন, অনেক সময় পুলিশ মাদক পকেটে দিয়ে ধরিয়ে দেয়। অনুরোধ থাকবে তিনি জান এমন কোন ব্যবস্থা নাই যেখানে বার অ্যাসোসিয়েশনের কোন সদস্য, মাদক ব্যবসায়ীদের জামিন দেবেন না মানব মেম সাহেবের সাথে কোন সম্পর্ক রাখবেন না, এবং এবং কেউ কিছুতে ফাঁসি দিয়ে থাকে সেক্ষেত্র সেটাও যেন উপস্থাপিত হয় দেশের কাছে।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সভাপতি হাবিবুর রহমান বাদল, ড. রুমন রেজা, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সহ-সভাপতি বিল্লাল হোসেন রবিন, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান সাদিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক লুৎফর রহমান কাকন,বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রফিক, নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের কার্যকরী সদস্য আবু সাউদ মাসুদ, আব্দুস সালাম, এ কে এম মাহফুজুর রহমান, আফজাল হোসেন পন্টিসহ বিভিন্ন গণমাধ্যমকর্মী।

RSS
Follow by Email