মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led02অর্থনীতিজেলাজুড়েফতুল্লাসোশ্যাল মিডিয়া

পুলিশ কলকারখানার নিরাপত্তার জন্য কাজ করবে, এটাই প্রত্যাশা: মোহাম্মদ হাতেম

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ নিটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিকেএমইএ) নির্বাহী সভাপতি মোহাম্মদ হাতেম বলেছেন, পুলিশ না থাকলে জানমালের নিরাপত্তা, সাধারণ মানুষের নিরাপত্তার খুব অভাব ফিল হচ্ছিলো আমাদের। পুলিশ যাতে দ্রুত কার্যক্রম শুরু করতে পারে সেই জন্যই আমরা এগিয়ে এসেছি।

শনিবার (১৭ আগস্ট) জেলা পুলিশ সুপার কার্যলয়ে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের অনুরোধে, বিভিন্ন ক্ষতিগ্রস্থ থানা গুলোতে আসবাবপত্র ও সরঞ্জাম আদি বিতরণকালে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ হাতেম বলেন, সরকার থেকে কবে দিবে আর কবে কার্যক্রম শুরু করবে, হয়তো সময় লাগতে পারে। তাই আমরা আমাদের দায়িত্ববোধ থেকে আমরা এগিয়ে এসেছি। শুরুতে আমরা একটা নিরাপত্তাহীনাতায় ভুগছিলাম। ধন্যবাদ জানাই বাংলাদেশ সেনাবাহিনীকে তারা আমাদের সেই সময় সাপোর্ট দিয়েছে। পুলিশ এর আগের আমাদের শিল্প কল কারখানার নিরাপত্তার জন্য কাজ করেছেন। এখনো করবেন এটাই আমাদের প্রত্যাশা। এছাড়া ছাত্র সমাজকে ধন্যবাদ জানাই, কারণ তারা আমাদের নিপত্তার দায়িত্বে থেকেছেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিকেএমই’র সহ সভাপতি মোর্শেদ সারোয়ার সোহেল, পরিচালক আশিকুর রহমান, মো. আব্দুল হান্নান, রতন কুমার সাহা, তারেক আফজাল, জাকারিয়া ওয়াজিদ, মিনহাজুল হকসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email