মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led03জেলাজুড়েসোনারগাঁ

পিকআপে গরুর গোবর থেকে ৯শ’৪৪ বোতল ফেন্সিডিল উদ্ধার, যুবক আটক

লাইভ নারায়ণগঞ্জ: র‌্যাবের অভিযান পরিচালনা করে এক যুবককে আটক করা হয়েছে। তাদের দাবি আটককৃত যুবক মাদক ব্যবসায়ী। রবিবার (১৮ আগস্ট) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা দাউদকান্দি এলাকা থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জে সোনারগাঁও থানায় একটি মাদকের মামলা রয়েছে। আটকের সময় যুবকের কাছ থেকে পিকআপ জব্দ করে গরুর গোবর লুকিয়ে রাথা ৯৪৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃত যুবকের নাম মহাসিন (৩১)। সে কুমিল্লার চান্দিনা উপজেলার কুটুম্বপুর বাগানবাড়ি এলাকার মৃত আব্দুর রব মিয়ার ছেলে।

র‌্যাব-১১ উপ-পরিচালক (মেজর) অনাবিল ইমাম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে একটি সংঘবদ্ধ মাদক চোরাচালান চক্রের সক্রিয় সদস্য। কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্যের বড় আকারের চালান দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আর্থিকভাবে লাভবান হওয়ার উদ্দেশ্যে সংগ্রহ করে অভিনব কৌশলে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশেপাশের জেলায় বহন ও সরবরাহ করে।

তিনি আরও জানান, আটককৃতকে জিজ্ঞাসাবাদে মাদক চোরাচালানের সাথে সম্পৃক্তদের বিষয়ে বেশকিছু গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গিয়েছে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে এ সংক্রান্তে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদেরকে, আইনের আওতায় আনার জন্য এবং মাদকের কড়াল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাব-১১আভিযানিক কার্যক্রম অব্যহত থাকবে। উল্লেখ্য যে, আটককৃতর বিরুদ্ধে সোনারগাঁও থানায় একটি মাদক মামলা রয়েছে। আসামীর বিরুদ্ধে কুমিল্লা দাউদকান্দি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

RSS
Follow by Email