মঙ্গলবার, অক্টোবর ২৯, ২০২৪
রাজনীতি

পল্টন হত্যাকান্ডের বিচারের দাবীতে আড়াইহাজারে জামায়াতের গণ সমাবেশ

লাইভ নারায়ণগঞ্জ: পল্টন হত্যাকান্ডের বিচারের দাবীতে গণসমাবেশ করেছে গোপালদী পৌরসভা জামায়াতে ইসলামী। সোমবার (২৮ অক্টোবর) বিকালে আড়াইহাজারের গোপালদী বাজারে সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে বাংলাদেশ জামায়াতে ইসলামী গোপালদী পৌরসভার সভাপতি আলমগীর হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলার জামায়াতে ইসলামী তারবিয়াত সেক্রেটারি অধ্যাপক মাসুদুর রহমান গিয়াস। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী নারায়নগঞ্জ জেলা সমাজকল্যাণ সম্পাদক অধ্যাপক ইলিয়াছ মোল্লা। এ সময় বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জামায়াতে ইসলামীর উপজেলা উত্তরের আমীর মোহাম্মদ মনিরুল ইসলাম, উপজেলা দক্ষিনের আমীর মোহাম্মদ মোতাহার হোসেন ভূঁইয়া, উপজেলা উত্তরের সেক্রেটারি মোহাম্মদ সাইফুল ইসলাম, উপজেলা দক্ষিণের সেক্রেটারি মোহাম্মদ হাদিউল ইসলামসহ উপজেলা জামায়াতের অন্যান্য নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক মাসুদুর রহমান গিয়াস বলেন, ২০০৬ সালের ২৮শে অক্টোবর বায়তুল মোকাররম মসজিদ গেইটে আওয়ামী লীগের জনসভা থেকে স্বৈরাচার শেখ হাসিনার নির্দেশে আওয়ামী সন্ত্রাসীরা লগি বৈঠার তান্ডব শুরু করে হত্যাকান্ড সংগঠিত করেছিল। এই ঘটনায় পথহারা জাতি গত ৫ আগষ্টের অভ্যুত্থান এর মাধ্যমে দেশকে কলংক মুক্ত এবং সঠিক পথের দিশা পেয়েছে। তারা আমাদের অসংখ্য নেতাকে বিচারের নামে ফাঁসিতে ঝুলিয়ে খুন করেছে কিন্তু তারা জানেনা জামায়াত নেতাদের খুন করা যায়, জামায়াতের আদর্শকে না। আমরা এই ঘটনা সহ ২০০৬ সাল থেকে ২০২৪ সাল পর্যন্ত সকল হত্যাকান্ডের বিচারের দাবী জানাই।

RSS
Follow by Email