রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
Led05জেলাজুড়েসদর

পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার অভিযোগে ৩জন আটক

লাইভ নারায়ণগঞ্জ: নগরীর ৩জনকে আটক করেছে র‌্যাব-১১। তাদের দাবি পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করতো আটককৃতরা। বুধবার (২০ ডিসেম্বর) দুপুর আড়াইটায় ১ নং রেল গেইট এলাকায় হাবিব শপিং কমপ্লেক্স এর বিপরীতে রেলওয়ে টিনশেড মার্কেট থেকে বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, বন্দর উপজেলার র‌্যালি ২নং আবাসিক এলাকা মৃত ওসমান গণি দেওয়ানের ছেলে মো. রবিন দেওয়ান (৪২), নগরীর শীতলক্ষ্যা তোলারাম মোড়’র ৪১ নং বি কে রোড এলাকার মৃত আব্দুল কালামের ছেলে মো. সোবাহান ওরফে শান্ত (৪০) ও নগরীর খানপুর মেইন রোড এলাকার মৃত মোঃ শুক্কুর আলীর ছেলে মাসুদ রানা (৩৮)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) সনদ বড়ূয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-১১ একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ করার দায়ে আসামী মো. রবিন দেওয়ান, মো. সোবাহান ওরফে শান্ত ও মাসুদ রানাকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, অশ্লিল সিনেমা ও গানের ভিডিও ক্লিপ আপলোড ব্যবসার পাশাপাশি পর্নোগ্রাফি সংরক্ষণ করে টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসের মাধ্যমে, স্থানীয় কিশোর ও স্কুল পডুয়া ছাত্রদের কাছে পর্নোগ্রাফি ভিডিও সরবরাহ আসছিল বলে স্বীকার করে আটককৃতরা। এ বিষয়ে আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

RSS
Follow by Email