মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led05জেলাজুড়েরাজনীতি

নেতাদের বিরুদ্ধে মামলা করায় ইসলামী আন্দোলনের নিন্দা

লাইভ নারায়ণগঞ্জ: ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের দুই নেতার বিরুদ্ধে দায়ের করা মামলায় তীব্র নিন্দা জানিয়েছে সংগঠনটি।

এক বার্তার মাধ্যমে সংগঠনটি জানায়, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগরের সংগ্রামী সভাপতি মুফতি মাসুম বিল্লাহ ও সহ-সভাপতি মুহা. নুর হোসেনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এটা অত্যন্ত দু:খজনক ও অমানবিক। ইসলামী আন্দোলন বাংলাদেশ রীতিমত শান্তিপূর্ণ আন্দোলনে বিশ্বাসী এবং প্রশাসনের অনুমতি নিয়েই বিভিন্ন কর্মসূচি পালন করে থাকে। নারায়ণগঞ্জ মহানগর ইসলামী আন্দোলন বাংলাদেশ পীর সাহেব চরমোনাইর নির্দেশে কেন্দ্র ঘোষিত কর্মসূচি পালনে সদা তৎপর। গত ১৮ জুলাই শুক্রবার কেন্দ্রীয় কর্মসূচিও শান্তিপূর্ণভাবে প্রশাসনের মৌখিক অনুমতি নিয়েই বাস্তবায়ন করা হয়েছে। মিডিয়া স্বাক্ষী, ঔদিন কোন অপ্রীতিকর ঘটনা ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতা-কর্মীরা ঘটায় নাই। উপরন্তু আমাদের শান্তিপূর্ণ প্রোগ্রামে হামলা চালানো হয়েছে। এতে আমাদের কয়েক ভাই আহত হন।

সুতরাং নিরপরাধ ইসলামী আন্দোলনের নগর সভাপতি ও সহ-সভাপতির বিরুদ্ধে মামলার তীব্র নিন্দা জানাচ্ছি ও অবিলম্বে মামলা প্রত্যাহারের জন্য জোর দাবি জানাচ্ছি।

RSS
Follow by Email