মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪
Led03আড়াইহাজারজেলাজুড়েরাজনীতি

নেতাকর্মীদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পেলে, সাংগাঠনিক ব্যবস্থা নেয়া হবে: আজাদ

লাইভ নারায়ণগঞ্জ: কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, আড়াইহাজারের সকল কারখানা-দোকান মালিকদের সাথে মতবিনিময় করা হয়েছে। কেউ যদি এসব প্রতিষ্ঠানের স্বাভাবিক কাজ কর্মে বাঁধা সৃষ্টি করে, আইনশৃঙ্খলা ভন্ডুল করবে তাদের কঠোর হস্তে দমন করা হবে। আমাদের দলীয় কোন নেতাকর্মীর বিরুদ্ধে যদি বিশৃঙ্খলা, লুটতারাজ, ভাঙচুর, মিল ফ্যাক্টরিতে তালা ও চাঁদাবাজির অভিযোগ পাওয়া যায়। তাদের বিরুদ্ধে সাংগাঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

শনিবার (২৪ আগস্ট) বিকেলে আড়াইহাজার উপজেলা ব্রাহ্মন্দী ইউনিয়ন যুবদলের উদ্যোগে বড় মনোহরদী এলাকায়, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও বৈষম্যবিরোধী আন্দোলনে সব শহীদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। সমাবেশ শেষে গাজীপুরা ও আড়াইহাজার পৌরসভার এলাকায় দুর্বৃত্তদের দেওয়া তালা নিজে থেকে খুলে দেন।

যুবদল নেতা শাহদাত হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি ইউসুফ আলী ভূইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবু, সাবেক ভিপি কবির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুম শিকারী, সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম লাভলু, আড়াইহাজার পৌরসভা বিএনপির সভাপতি মোঃ উল্লাহ লিটন, সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ ডালিম, বিএনপি নেতা মাঈনউদ্দিন, স্বেচ্ছাসেবক দলের নেতা আলমগীর হোসেন প্রমুখ।

RSS
Follow by Email