রবিবার, অক্টোবর ৬, ২০২৪
Led04সদর

না.গঞ্জ সিটি কর্পোরেশনের যুব কাউন্সিলের মাসিক সভা অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের যুব কাউন্সিলের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ অক্টোবর) বিকেলে সিদ্ধিরগঞ্জে একটি রেস্তোরাঁয় সভার আয়োজন করা হয়। পবিত্র কোরআন ও গিতা পাঠের মধ্য দিয়ে সভার কার্যক্রম শুরু হয়।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নগর যুব কাউন্সিলের সেক্রেটারি ও ৭,৮,৯ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর রাকিবুল ইসলাম ইফতি’র সভাপতিত্বে আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন ১,২,৩ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর আরিফুল ইসলাম জিমী ও তাফরি মনি প্রধান, ৪,৫,৬ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর হামিদুল ইসলাম জয় ও জেরিন জাহান জহুরা, ৭,৮,৯ নং ওয়ার্ডের জিয়াসমিন আক্তার রিভা, ১০,১১,১২ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর মেহরাব হোসেন অপু, ১৩,১৪,১৫ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর বিরাজ পাল চৌধুরী, ১৬,১৭,১৮ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর আজহারুল ইসলাম নিরব, ১৯,২০,২১ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর মোঃ সানি সরকার ও সিরাজুম মনিরা ঝুমা, ২৪,২৫ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর বোরহান উদ্দিন ও নাসিমা সর্দার নিঝুম এবং ২৬,২৭ নং ওয়ার্ডের যুব কাউন্সিলর সাইদুল ইসলাম ও ফারজানা আক্তার।

সভায় নারায়ণগঞ্জের ডেঙ্গু পরিস্থিতি নিয়ে যুব সমাজের করনীয়, বিভিন্ন সম্ভাবনা ও সমস্যা নিরসনে করণীয়, গণঅভ্যুত্থানে শহীদ ও আহতদের তালিকা তৈরি এবং বিবিধ বিষয়ে আলোচনা করা হয়।

RSS
Follow by Email