বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
সদর

না.গঞ্জ সদর মডেল থানার অস্ত্র হস্তান্তর করলো সেনাবাহিনী

লাইভ নারায়ণগঞ্জ: নিরাপত্তা জনিত কারণে র‍্যাব অফিসে নিয়ে যাওয়া নারায়ণগঞ্জ সদর মডেল থানার অস্ত্র হস্তান্তর করেছেন সেনাবাহিনী।

বুধবার (১৪ আগস্ট) বিকালে সেনাবাহিনীর ৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির তত্ত্বাবধানে সিদ্ধিরগঞ্জের আদমজী র‍্যাব-১১’র হেডকোয়ার্টার থেকে সদর থানায় অস্ত্রগুলো নিয়ে যাওয়া হয়।

পরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তারের কাছে সেই অস্ত্রগুলো হস্তান্তর করেন সেনাবাহিনী।

এরআগে, মঙ্গলবার (১৩ আগস্ট) আড়াইহাজার ও রূপগঞ্জ থানার অস্ত্র নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কাছে হস্তান্তর করে সেনাবাহিনীর ৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির সদস্যরা। এসময় জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক ও সেনাবাহিনীর ৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির উর্ধ্বতন অফিসাররা উপস্থিত ছিলেন।

জানা গেছে, গত ৫ আগস্ট শেখ হাসিনার সরকারের পতনের পর দুবৃত্তরা বিভিন্ন সরকারী-বেসরকারী ও ব্যক্তিগত স্থাপনায় হামালা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে। এসময় নিরাপত্তার কথা চিন্তা করে নারায়ণগঞ্জের দায়িত্বে থাকা সেনাবাহিনীর ৭ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি তাদের তত্ত্বাবধানে নিয়ে যায় আড়াইহাজার ও রূপগঞ্জ থানার অস্ত্র। এবং নারায়ণগঞ্জ সদর থানার অস্ত্র র‍্যাব-১১ এর হেডকোয়ার্টারে নিয়ে রাখা হয়।এদিকে হামলা-ভাংচুর লুটপাট ও অগ্নিসংযোগের পর বন্ধ হয়ে যায় থানার স্বাভাবিক কার্যক্রম।

RSS
Follow by Email