বুধবার, অক্টোবর ১৬, ২০২৪
সদর

না.গঞ্জ শহরের সম্প্রীতির ইতিহাস দিয়ে আমরা বাঁচতে চাই: আইজিপি ময়নুল ইসলাম

লাইভ নারায়ণগঞ্জ: আইজিপি ময়নুল ইসলাম বলেছেন, আমাদের মহানগর বিএনপির যিনি আহবায়ক তার প্রতি আমরা কৃতজ্ঞ এবং পুলিশ সুপারের আন্তরিকতা ভুলার নয়। নারায়ণগঞ্জে আমরা যে রাস্তার মধ্যে হাটি শ্মশান, গোরস্তান, বৌদ্ধ ধর্মালম্বীদের সমাধিসহ চার ধর্মের সমাধিস্থল একসাথে। এই সম্প্রীতির কারণে নারায়ণগঞ্জ উদাহরণ হয়ে থাকবে। নারায়ণগঞ্জ শহরের সম্প্রীতির ইতিহাস দিয়ে আমরা বাঁচতে চাই। আপনারা উপস্থিত হয়ে আমাদের শুধু আনন্দই দেন নি, অণুপ্রেরনাও দিয়েছেন। সেজন্য বলদেব মন্দিরের সকলের পক্ষ থেকে সবাইকে জানাই অনেক অনেক ধন্যবাদ।

বৃহস্পতিবার ১০ অক্টোবর রাতে নিতাইগঞ্জস্থ নারায়ণগঞ্জ শহরের শ্রী শ্রী বলদেব জিউড় আখড়া ও শিব মন্দির পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি একথা বলেন।

এ সময় শারদীয় দুর্গাপূজার প্রস্তুতি ও সার্বিক নিরাপত্তা পরিস্থিতি পরিদর্শন কালে আইজিপিকে ফুলের শুভেচ্ছা জানান নিতাইগঞ্জস্থ নারায়ণগঞ্জ শহরের শ্রী শ্রী বলদেব জিউড় আখড়া ও শিব মন্দির কমিটির সভাপতি জয় কে রায় চৌধুরী বাপ্পিসহ উপস্থিত প্রধান উপদেষ্টা শংকর সাহা, সাধারণ সম্পাদক প্রবাস সাহা ও কমিটির অন্যান্য নেতৃবৃন্দ।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যাণ ফ্রন্টের ভাইস চেয়ারম্যান এবং শ্রী শ্রী বলদেব জিউড় আখড়া ও শিব মন্দির কমিটির সভাপতি জয় কে রায় চৌধুরী বাপ্পি বলেন, আমাদের পরিবারের সাথে মন্দিরের দায়িত্ব নিয়ে গয়েশ্বর চন্দ্র রায়ের এবং রনবীর রায়ের পারিবারিক বন্ধুত্ব দীর্ঘদিনের। আমি মনে করি যে, এই সম্পর্কগুলোকে বাংলাদেশের কল্যাণে কাজে লাগানো দরকার। আমরা সকল সময়ে দেশের কল্যাণের জন্য কাজ করবো।

RSS
Follow by Email