বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

না.গঞ্জ জামায়াতে ইসলামীর প্রীতি সমাবেশ

লাইভ নারায়ণগঞ্জ: জেলা ও মহানগর জামায়াতে ইসলামীর উদ্দ্যগে জেলার সাবেক ও বর্তমান দায়িত্বশীলদের সাথে একটি প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২১ আগষ্ট) এ প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

এসময় ইসলামি ছাত্রশিবির এর সাবেক কেন্দ্রীয় সভাপতি, জামায়াতের কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও ঢাকা অঞ্চল দক্ষিণ এর পরিচালক সাইফুল আলম খান মিলন বলেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থান পৃথিবীর ইতিহাসে বিরল হয়ে রইলো মনে হচ্চে আল্লাহ তাদের আবাবিল পাখি হিসাবে পাঠিয়েছে। কল্যাণমুখী কাজের বিকল্প নেই, আমি একটি কথা বার বার বলি আল্লাহ তায়ালার কাছে যে জীবনের শেষ সময়টা যেন কল্যানকর কাজের সাথে আমাকে রাখে, আমলের সাথে যেন মৃত্যু হয়, আজকে যারা দখলদারিত্ব বা জুলুম করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে তাদেরকে প্রতিহত করুন এবং মানুষের কল্যানে কাজ করুন। বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি ন্যায় ইনসাফ ভিত্তিক সমাজ ও রাষ্ট্র নির্মাণে কাজ করে যাচ্ছে। এখানে খেটে খাওয়া মজলুম ব্যক্তিটিরও যেন ন্যায় বিচার নিশ্চিত হয়।

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদের অন্যতম সদস্য মাওলানা মইনুউদ্দিন আহমদ বলেন, এখন সময় এসেছে আপামর জনতার পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করার। তবে সমাজে কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টি করে কিংবা করার চেষ্টা করে তাদেরকেও ছাড় দেওয়া হবে না।

কেন্দ্রীয় ছাত্র শিবিরের সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের আমীর মাওলানা আবদুল জব্বারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আমীর আলহাজ্ব মমিনুল হক, ইসলামীক এডুকেশন সোসাইটির কেন্দ্রীয় সভাপতি প্রিন্সিপাল ইকবাল হোসাইন ভূঁইয়া, মহানগরীর নায়েবে আমির মাওলানা আব্দুল কাইউম, সেক্রেটারি ইঞ্জিনিয়ার মানোয়ার হোসাইন, জেলা সেক্রেটারি জাকির হোসাইন। মহানগরীর সহকারী সেক্রেটারি জামাল হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে মহানগর ও জেলা কর্মপরিষদ সদস্য ও থানা আমিরদের পাশাপাশি শিবিরের মহানগর ও জেলা সভাপতি, সেক্রেটারি সহ সাবেক নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email