বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
Led03আদালত

না.গঞ্জ আইনজীবী সমিতির এডহক কমিটি গঠন, ৫ সেপ্টেম্বর নির্বাচন

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির জরুরী তলবী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৩ আগষ্ট ) দুপুর বারোটায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির বার ভবনের নীচতলায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খানের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

এসময় পুরতণ কমিটি বাতিল করে সিনিয়র আইনজীবী রফিক আহমেদকে আহ্বায়ক ও এড. শাহ্ আলম খানকে সদস্য সচিব করে ৯ সদস্যের এডহক কমিটি গঠন করা হয়। সদস্যরা হলেন- এড. সিমা সিদ্দিকী, এড. শ্যামল চন্দ্র বিশ্বাস, এড. মনিরুল ইসলাম চৌধুরী রতন, এড. জাহাঙ্গীর দেওয়ান, এড. ফজলুর রহমান ফামিম, এড. শামসুল আরেফিন টুটুল, এড. রাকিবুল হাসান শিমুল।

এছাড়া সকল সদস্যদের সম্মতিক্রমে আগামী ৫ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়।

সিনিয়র আইনজীবী বেনজীর আহমেদকে প্রধান নির্বাচন কমিশনার করে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়েছে।কমিটির সদস্যরা এড. ফাতেমা মাসুদ, এড. মঞ্জুরুল হক খান, এড. আজিজুল হক মোল্লা, এড. ওয়াসিম কাজী। এছাড়াও সিনিয়র আইনজীবী খন্দকার আজিজুল হক হান্টুকে চেয়ারম্যান করে তিন সদস্যের আপিল বোর্ড গঠন করা হয়েছে। বাকি সদস্যরা হলেন- এড. ইব্রাহীম মিয়া, এড. মানিক মিয়া।

সভায় উপস্থিত ছিলেন- জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আব্দুল বারী ভূঁইয়া, সাবেক সাধারণ সম্পাদক এড. জাকির হোসেন, সিনিয়র আইনজীবী এড. মাহবুবুর রহমান মাসুম, মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. সরকার হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক এড. আবুল কালাম আজাদ জাকির, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম আনোয়ার, জেলা আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক এড. খোরশেদ আলম মোল্লা, সিনিয়র আইনজীবী এড. রফিক আহমেদ, এড. বেনজীর আহমেদ প্রমুখ।

RSS
Follow by Email